15.7 C
Toronto
সোমবার, মে ২৭, ২০২৪

৩০ বছরের নিয়ম ভেঙে প্রথম পর্দায় ‘চুমু’ খেলেন কাজল

৩০ বছরের নিয়ম ভেঙে প্রথম পর্দায় ‘চুমু’ খেলেন কাজল
অভিনেত্রী কাজল

বলিউডে প্রায় ৩০ বছরের ক্যারিয়ার অভিনেত্রী কাজলের। কিন্তু লম্বা এই সময়ে কখনো পর্দায় সহকর্মী কারো ঠোঁটে চুমু খাননি তিনি। এবার সেই নিয়মই ভাঙলেন ৪৮ বছর বয়সী এই অভিনেত্রী। প্রথমবারের মতো পর্দায় কাউকে চুমু খেলেন অজয়পত্নী।

‘লাস্ট স্টোরিজ ২’-এ কুমুদ মিশ্রার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করে আলোচনার সৃষ্টি করেছিলেন কাজল। এবার একধাপ এগিয়ে সেই অভিনেতার ঠোঁটে চুমু খেয়েছেন তিনি।

- Advertisement -

শুক্রবার ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং শুরু হয়েছে কাজলের ‘দ্য ট্রায়াল’ সিরিজ। এতে ‘নো-কিসিং পলিসি’ ভেঙেছেন অভিনেত্রী। যা দেখে অবাক হয়েছেন ভক্ত-অনুরাগীরা।

মার্কিন টিভি সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর রিমেক ‘দ্য ট্রায়াল’। যেখানে দেখা যাবে, কোনো এক অপরাধের কারণে জেলে যাবেন কাজলের স্বামী রাজীব। এরপরই সংসারের দায়িত্ব এসে পড়ে কাজলের কাঁধে। ফিরে যান নিজের পুরোনো আইনজীবী পেশায়। এরপর তার লাইফে আগমন ঘটে কলেজ জীবনের প্রেমিকের। যার পরিণতি গিয়ে দাড়ায় এই চুমুর দৃশ্য।

বহু চর্চিত এই চুমুর দৃশ্য নিয়ে অভিনেতা জানান, ‘আমরা একটা নামী হোটেলে এই দৃশ্য শ্যুট করেছি। এই দৃশ্যের চিত্রায়ণের সময় আমাদের মধ্য়ে কোনো রকম লজ্জাবোধ কাজ করেনি। আমরা বেশ কয়েকবার দৃশ্য়টির রিহার্সাল করেছিলাম, তারপর শট দেই।’

যিশু-কাজল-আলি ছাড়াও ‘দ্য ট্রায়াল’ সিরিজে অভিনয় করেছেন মানাসভি মামগাই, শিবা চড্ডা,বীণা বন্দ্যোপাধ্যায়।

- Advertisement -

Related Articles

Latest Articles