21.3 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

স্কুলের ক্রাশকে ৭৮ বছর বয়সী বৃদ্ধের প্রেমের প্রস্তাব, করছেন বিয়ে

স্কুলের ক্রাশকে ৭৮ বছর বয়সী বৃদ্ধের প্রেমের প্রস্তাব, করছেন বিয়ে
<br >এ যুগল বিয়ে করার পরিকল্পনা করছেন বলে প্রতিবেদনে বলা হয়েছে

হাইস্কুল জীবনে ক্রাশ ছিলেন, বলা হয়নি। তবে তাই বলে তার প্রতি যে মোহ কেটে গেছে এমনটা না। তারই যেন নজির গড়লেন ৭৮ বছর বয়সী এক বৃদ্ধ। ৬৩ বছর পর তিনি তার ক্রাশকে প্রমের প্রস্তাব দিয়েছেন। পরিকল্পনা করছেন বিয়ের। ইন্ডিয়ান এক্সপ্রেস ও ডেইলি মেইলের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, থমাস ম্যাকমীকিনের সঙ্গে ন্যান্সি গ্যাম্বেলের ছয় দশক আগে প্রথম দেখা হয়। তখন তারা হাইস্কুলের শিক্ষার্থী ছিলেন। সেইসময় ন্যান্সির ওপর ক্রাশ ছিল থমাসের। কিন্তু পরবর্তীতে তাদের কলেজ আলাদা হয় এবং দুইজনেরই অন্য জায়গায় বিয়ে হয়। এরপর একে একে কেটে গেছে ৬৩ বছর।
ন্যান্সিকে হাঁটু গেড়ে প্রস্তাব দেন থমাস

- Advertisement -

যদিও ১০ বছর আগে হাইস্কুলের ৫০তম পুনর্মিলনীতে তাদের দেখা হয়েছিল। সেইসময় তাদের দুইজনেরই সঙ্গী থাকায় কথা আর এগোয় নি। প্রতিবেদনে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের তাম্পা বে এলাকায় থাকেন থমাস। পেশায় তিনি একজন চিকিৎসক। অন্যদিকে ন্যান্সি ক্যালিফোর্নিয়ায়, বয়স ৭৯ বছর।

চলতি বছর থমাস তাদের হাই স্কুলের ৬০তম পুনর্মিলনীর জন্য ন্যান্সির সঙ্গে যোগাযোগ করেন। এবার তারা দুইজনে সিঙ্গেল এবং তারা কথা বলা শুরু করেন। এরপর দ্রুতই তারা ঘনিষ্ঠ হয়ে উঠেন।

চলতি মাসের শুরুর দিকে থমাস ন্যান্সিকে তাম্পা বে’তে আমন্ত্রণ জানান। এরপর ন্যান্সি যখন বিমানবন্দরে নামেন এবং থমাসের সঙ্গে দেখা হয় তখন তিনি বিস্মিত হয়ে যান। সেইসময় থমাস ন্যান্সিকে প্রপোজ করেন।

প্রতিবেদনে বলা হয়েছে, ন্যান্সিকে স্বাগত জানানোর পর থমাস হাঁটু গেড়ে ন্যান্সিকে প্রপ্রোজ করেন এবং ন্যান্সিও তা আনন্দে আত্মহারা হয়ে গ্রহণ করেন। সেইসময় উপস্থিত সবাই উল্লাস করেন। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সবাই এর প্রশংসা করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles