14.1 C
Toronto
বুধবার, মে ২৯, ২০২৪

স্ত্রীকে হত্যা করে ট্যাকো দিয়ে মগজ খেলেন স্বামী!

 

স্ত্রীকে হত্যা করে ট্যাকো দিয়ে মগজ খেলেন স্বামী!
মারিয়া ও আলভারো

মেক্সিকোতে নেশার ঘোরে স্ত্রীকে খুন করার পর ট্যাকো (স্থানীয় এক ধরনের খাবার) দিয়ে নিহতের মগজ খাওয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুধু তাই-ই নয়, স্ত্রীর মাথার খুলিকে অ্যাশট্রে হিসেবেও ব্যবহার করেন তিনি। সম্প্রতি এক প্রতিবেদনে এ তথ্য ব্রিটিশ ট্যাবলয়েড দ্য মিরর।

- Advertisement -

প্রতিবেদনে আরও বলা হয়, ঘটনাটি ঘটেছে মেক্সিকোর পুয়েব্লোতে। গত ২ জুলাই অভিযুক্ত আলভারোকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। এর আগে ২৯ জুন স্ত্রী মারিয়া মন্টসেরাটকে খুন করেন আলভারো। পুলিশের কাছে তিনি দাবি করেছেন, তাকে স্বপ্নাদেশ দেওয়া হয়েছিল। আর সেই আদেশ পালন করতে গিয়েই স্ত্রীকে খুন করেন।

পুলিশ জানিয়েছে, আলভারো স্ত্রীকে খুনের দায় স্বীকার করেছেন। তার ঘর থেকে একটি মাথার খুলি উদ্ধার করা হয়েছে। আলভারোর দাবি, ওই খুলি তার স্ত্রীর। তবে আলভারো তার স্ত্রীর দেহাংশ কোথায় রেখেছেন তা জানার চেষ্টা করছে পুলিশ।

মারিয়া-আলভারোর বিয়ের বয়স এক বছরও হয়নি। মারিয়ার আগের সংসারে পাঁচজন সন্তান রয়েছে। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, স্ত্রীকে খুনের দুইদিন পর মারিয়ার এক সন্তানকে ফোন করেন আলভারো। তাকে খুনের ঘটনা সম্পর্কে জানিয়ে মায়ের মরদেহ নিয়ে যেতে বলেন।

এদিকে আলভারোর বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছেন মারিয়ার মা আলিসিয়া মন্টিয়েল সেরান। পুলিশ জানিয়েছে, আলভারোর বাড়ি থেকে তন্ত্রসাধনার বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এই খুনের সঙ্গে তন্ত্রসাধনার সম্পর্ক রয়েছে কিনা খতিয়ে দেখছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles