22.1 C
Toronto
সোমবার, মে ২০, ২০২৪

‘একাধিক নারীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনে ঠিক করেননি নওয়াজ’

‘একাধিক নারীর সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ্যে এনে ঠিক করেননি নওয়াজ’
<br >ফাইল ছবিতে নওয়াজ ও আলিয়া

সম্প্রতি বিগ বস-ওটিটি সিজন-টুতে যোগ দিয়ে আলোচনায় উঠে এসেছিলেন অভিনেতা নওয়াজদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। এবার ফের একবার নওয়াজকে নিয়েই প্রকাশ্যে মুখ খুললেন তিনি। এক সাক্ষাৎকারে নওয়াজকে একহাত নিয়ে আলিয়া বলেন, উনি প্রকাশ্যে নিজের একাধিক সম্পর্কের কথা বলে এক্কেবারেই ঠিক করেননি। এই বিষয়টি তার কিশোরী মেয়ের মনকে প্রভাবিত করতে পারে।

আলিয়ার কথায়, ‘বহু বিখ্যাত সফল পুরুষের জীবনেই নারীদের সঙ্গে সম্পর্ক আছে কিন্তু তারা সেসব নিজেদের মধ্যেই রাখেন। আমাদের মেয়ে শোরা এখন কিশোরী। নিজের বাবার সম্পর্কে এই ধরনের কথা ওর মনে প্রভাব ফেলতে পারে। আমার মনে হয়, নওয়াজের আরও দায়িত্বশীল বাবা হওয়া উচিত ছিল।

- Advertisement -

তিনি আরও বলেন, নিউইয়র্কে নওয়াজ পরিচারিকার সঙ্গে ওয়ান নাইট স্ট্যান্ডের কথা বলেছেন। নিজের আত্মজীবনী ‘অ্যান অর্ডিনারি লাইফ’-এ একাধিক নারীসঙ্গে কথা বলেছেন নওয়াজ। সেখানে নীহারিকা সিংয়ের সঙ্গে শারীরিক সম্পর্কের কথাও খোলসা করেছিলেন। পরে সেই নীহারিকাই নওয়াজতে বিকৃত যৌনমনষ্ক বিষাক্ত পুরুষ বলেছেন। নওয়াজ এইসব কথা প্রকাশ্যে এনে ঠিক করেননি।

নওয়াজউদ্দিনের প্রাক্তন প্রেমিকা সুনীতা রাজওয়ারকেও নিয়েও কথা বলেছেন আলিয়া। তার কথায়, সুনীতার সঙ্গে নওয়াজের সম্পর্কের কথা প্রকাশ্যে আসায় সুনীতা রাজওয়ারের ব্যক্তিগত জীবন অনেকাংশে ক্ষতিগ্রস্ত হয়েছিল। সুনীতা পরে বলেছিলেন, তিনি নওয়াজকে তার স্ট্রাগল পিরিয়ডের জন্য ছেড়ে যাননি, ছেড়েছিলেন তার নিচু মানসিকতার জন্য।

নওয়াজ ছাড়াও নিজের ইতালিয়ান প্রেমিকাকে নিয়েও মুখ খুলেছেন আলিয়া সিদ্দিকি। জানিয়েছেন, তিনি তার বর্তমান প্রেমিকের সঙ্গে সুখে রয়েছেন। এদিকে আলিয়া দাবি করেন, নওয়াজকে নিয়ে কথা বলার জন্য নয়, সালমানের সঙ্গে নওয়াজের ভালো সম্পর্কের খাতিরেই তাঁকে বিগ বস থেকে সরিয়ে দেওয়া হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles