14.1 C
Toronto
রবিবার, মে ২৬, ২০২৪

এবার পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন ক্রিকেটার আশরাফুল!

এবার পরীমণিকে প্রেমের প্রস্তাব দিলেন ক্রিকেটার আশরাফুল!

ঢালিউডের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে প্রেমের প্রস্তাব দিয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। এর আগে এ ক্রিকেটার কখনো কোন মেয়েকে প্রেমের প্রস্তাব দেননি বলেও জানিয়েছেন।

- Advertisement -

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের ঈদ আড্ডা অনুষ্ঠানে এমনটা দেখা যায়। অনুষ্ঠানে এ ক্রিকেটারের কাছে জানতে চাওয়া হয়, আপনি কখনো মেয়েদের প্রেমের প্রস্তাব করেছেন? প্রশ্নোত্তরে সাবেক অধিনায়ক বলেন, না আমি কখনো মেয়েদের প্রস্তাব দিইনি। পছন্দ হয়েছে, তার পর সোজা বিয়ের প্রস্তাব দিয়েছি। প্রথম দেখাতেই ভালো লেগেছে। তার পরই বিয়ের প্রস্তাব দিয়েছি; কিন্তু প্রেমের প্রস্তাব দেওয়া হয়নি। মূলত ফেসবুকের মাধ্যমে পরিচয় হয়েছিল আমার স্ত্রীর সঙ্গে।

অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থিত চিত্রনায়িকা পরীমণিকে প্রেমের প্রস্তাব দিতে আশরাফুলকে মজার ছলে অনুরোধ জানান উপস্থাপক। অনুষ্ঠানের ভিডিওতে দেখা যায়, মঞ্চের মধ্যে পরীমণি হেঁটে আসছেন। এ সময় আশরাফুল পরীকে জিজ্ঞেস করছেন, ভালো আছেন? প্রশ্নোত্তরে পরী বলেন, হ্যাঁ ভালো আছি।

তারপর আশরাফুল বলেন, আপনি কি সিঙ্গেল? কারণ আমার বাসা থেকে বিয়ের চিন্তা করছে তো? আপনাকে দেখে আমার ভালো লেগেছে। আপনি সিঙ্গেল হলে হয়তো আমার বাসা থেকে প্রস্তাব পাঠাবে।

এ সময় আশরাফুলের প্রেমের প্রস্তাবে পরীমণিকে কোনো উত্তর না দিয়ে নীরব থাকতে দেখা যায়।

এরপর উপস্থাপক পরীকে জিজ্ঞেস করেন, জীবনে প্রস্তাব দেওয়ার চেয়ে পেয়েছেন বেশি মনে হয়? জবাবে পরী বলেন, প্রস্তাব পেয়েছি আবার পছন্দ হলে প্রেমের প্রস্তাব দিয়েছি।

- Advertisement -

Related Articles

Latest Articles