19.9 C
Toronto
শনিবার, জুলাই ১৩, ২০২৪

প্রতিশোধ! স্ত্রীর পরকীয়া প্রেমিকের গলা কেটে রক্ত পান

প্রতিশোধ! স্ত্রীর পরকীয়া প্রেমিকের গলা কেটে রক্ত পান
সংগৃহীত ছবি

স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্ক ছিল এক যুবকের। তাই প্রতিশোধ নিতে ওই যুবকের গলা কেটে রক্ত পান করলেন স্বামী। শুধু তা-ই নয়, বন্ধুকে দিয়ে নৃশংস ওই ঘটনার ভিডিও তুলে রাখেন ক্ষুব্ধ ওই ব্যক্তি।

নৃশংস এই ঘটনাটি ঘটেছে ভারতের কর্নাটকের চিকবল্লাপুরা জেলায়। ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর ঘটনার তদন্তে নামে পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। আক্রান্ত ব্যক্তি আপাতত সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।
পুলিশের বরাত দিয়ে স্থানীয় সংবাদমাধ্যম বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, কর্নাটকের চিকবল্লাপুরা জেলার চিন্তামণি তালুকে বিজয় নামের এক ব্যক্তি মরেশ নামের ব্যক্তির গলার একাংশ কেটে ফেলেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গেছে, যন্ত্রণায় চিৎকার করতে থাকেন ওই ব্যক্তি। তার উপর ঝাঁপিয়ে পড়ে রক্ত খেতে দেখা যায় বিজয় নামের ওই ব্যক্তিকে। যদিও ওই ভিডিও’র সত্যতা নিরপেক্ষভাবে যাচাই করা সম্ভব হয়নি।

- Advertisement -

গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, গত ১৯ জুন বিজয় তার বন্ধু জনকে নিয়ে স্থানীয় একটি জঙ্গলে যান। সেখানেই ডেকে পাঠানো হয় মরেশকে। বিজয় যখন মরেশের রক্ত খেতে ব্যস্ত, সেই সময় গোটা ঘটনার ভিডিও করেন জন। তবে গলায় আঘাত পেলেও প্রাণে বেঁচে গেছেন পরকীয়া প্রেমে অভিযুক্ত ওই যুবক। তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। সুস্থ হওয়ার পর তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

এ ঘটনায় পুলিশ একটি মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। অভিযুক্তকে গ্রেফতারও করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles