26.6 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

কানাডায় আমার বই

কানাডায় আমার বই
কানাডার বিশেষ করে টরেন্টতে অনুষ্ঠিত প্রায় প্রতিটি ইভেন্টে যে ঝলমলে মুখ আমরা সচারচর দেখতে পাই যিনি তাঁর অভিজ্ঞতা ও কর্মদক্ষতায় টরেন্টোর একেকটি ইভেন্ট কে জীবন্ত করে তোলেন তিনিই সেই মিন্টু ভাই

শহিদুল ইসলাম মিন্টু ভাই । কানাডার সর্বাধিক পঠিত ‘সাপ্তাহিক বাংলা মেইল’ পত্রিকার সম্পাদক কানাডার জনপ্রিয় টিভি চ্যানেল ‘এনআরবি টিভি কানাডা’র সিইও। কানাডার বিশেষ করে টরেন্টতে অনুষ্ঠিত প্রায় প্রতিটি ইভেন্টে যে ঝলমলে মুখ আমরা সচারচর দেখতে পাই যিনি তাঁর অভিজ্ঞতা ও কর্মদক্ষতায় টরেন্টোর একেকটি ইভেন্ট কে জীবন্ত করে তোলেন, তিনিই সেই মিন্টু ভাই।

এই মিন্টু ভাই আমার ‘স্বপ্নের ইমিগ্রেশন’ বইটিতে মুখবন্ধ লিখেছেন, মে মাসে অনুষ্ঠিত আমার বই উৎসবে চমৎকার বক্তব্য রেখেছেন, আমার বই উৎসবের ব্যানারের ইলেক্ট্রনিক্স ভার্সন তৈরী করে আমাকে পাঠিয়েছেন, প্রতিমুহূর্তে বলেছেন, ‘ভাই যে কোনো হেল্প লাগলে বলবেন’ অনুষ্ঠান শেষে সেই মিন্টু ভাইকে নিয়ে আলাদা কোনো পোস্ট দেয়া হয়ে ওঠেনি। অনেক অনেক ধন্যবাদ মিন্টু ভাই !!! শুভকামনা।

- Advertisement -

পুনশ্চঃ টরেন্টোতে যারা এখনো আমার বই সংগ্রহ করতে পারেননি, আমার বই সংগ্রহের প্রক্রিয়া হচ্ছে এরকম :

ইনবক্সে অথবা ফোনে আমাকে জানালেই হবে। ইতিমধ্যে অনেকেই আমাকে মেসেজ করে, ফোন করে জানিয়েছেন, আমি তালিকা করে সবার বই পাঠানোর উদ্যোগ নিয়েছি। এখনো যারা আমার বইগুলো সম্পর্কে আগ্রহী কিন্তু সংগ্রহ করতে পাচ্ছেন না তাঁদের জন্য বলছি, অনুগ্রহ করে আমার সাথে যোগাযোগ করুন। একসাথে প্যাকেজ হিসাবে তিনটি বইয়ের জন্যে আমাকে ইট্রান্সফার করে অন্তত $ ২০ পাঠিয়ে দিলে আপনার বাসায় যেয়ে অথবা আপনার কাঙ্ক্ষিত কোনো জায়গায় তিনটি বইয়ের সেট পৌঁছানের ব্যাবস্থা করবো। অথবা বই সংগ্রহের সময় ক্যাশ দিলেও হবে।
আমার ইমেইল: [email protected]

ইচ্ছা থাকা সত্ত্বেও সবার হাতে বইগুলি বিনামূল্যে সরবরাহ করতে পাচ্ছি না!!বুঝতেই পাচ্ছেন , বই ছাপানো এবং বাংলাদেশ থেকে টরেন্ট পর্যন্ত বই নিয়ে আসা অনেক খরচের ব্যাপার, আশাকরি বিষয়টি বুঝবেন !!

- Advertisement -

Related Articles

Latest Articles