14.5 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

লিচুর প্রলোভনে শিশু ধর্ষণ, সেই ‘ভণ্ডপীর’ গ্রেপ্তার

লিচুর প্রলোভনে শিশু ধর্ষণ, সেই ‘ভণ্ডপীর’ গ্রেপ্তার
ইকবাল শাহ সুন্নি আল কাদেরী ছবি সংগৃহীত

কুমিল্লার দেবিদ্বারে লিচু দেওয়ার প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ‘ভণ্ডপীর’ ইকবাল শাহ সুন্নি আল কাদেরীকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল রোববার রাতে রাজধানীর মিরপুর থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশের এলিট ফোর্স র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

র‍্যাব সদর দপ্তরের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইং পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, সুনির্দিষ্ট অভিযোগ ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব সদর দপ্তরের গোয়েন্দা শাখার সহায়তায় রোববার দিবাগত রাতে রাজধানীর মিরপুর থেকে ইকবাল শাহ সুন্নি আল কাদেরীকে গ্রেপ্তার করে র‍্যাবের একটি দল।

- Advertisement -

আজ সোমবার রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে বলেও জানান খন্দকার আল মঈন।

আরও পড়ুন: রাজশাহীতে নির্বাচন কর্মকর্তার বাসায় অবরুদ্ধ আ. লীগ নেতা, পুলিশ এসে উদ্ধার

উল্লেখ্য, গত ২ জুন দুপুর ১২টার দিকে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের দ্বিতীয় শ্রেণির এক ছাত্রীকে লিচু দেওয়ার কথা বলে নিজের আস্তানায় নিয়ে ধর্ষণ করেন ‘ভণ্ডপীর’ ইকবাল। দরবার শরিফের নামে দীর্ঘদিন ধরে মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন তিনি।

জানা গেছে, তার বাড়িতে প্রায়ই গাঁজার আসর বসাতেন এবং মাঝেমধ্যে ওরশ করতেন। সেখানে নারীদের নিয়ে অসামাজিক কাজ করতেন এ প্রতারক। তার এসব কাজে সহায়তা করতো স্থানীয় একটি প্রভাবশালী চক্র। ফলে তার এসব কর্মকাণ্ডে কেউ প্রতিবাদ করতেন না।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles