18.5 C
Toronto
সোমবার, জুলাই ২২, ২০২৪

ভোরে ফেসবুকে রহস্যময় পোস্ট মাহির!

ভোরে ফেসবুকে রহস্যময় পোস্ট মাহির!
মাহিয়া মাহি ছবি সংগৃহীত

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি ফেসবুকে এক রহস্যময় পোস্ট দিয়েছেন। যে পোস্টের কোনো কুল কিনারা খুঁজে পাচ্ছেন না নেটিজেনরা।

আজ সোমবার (১৯ জুন) ভোর ৪টা ২০ নাগাদ এমন রহস্যময় পোস্ট করেন মাহি। তার ওই পোস্টে কালো ব্যাকগ্রাউন্ডে সাদা হরফে তিনি লিখেছেন, মানুষের সাথে যুদ্ধ করা সম্ভব, জ্বীনের সাথে না। হঠাৎ অভিনেত্রীর এমন মন্তব্য কাকে উদ্দেশ্য করে লেখা তাও বোঝার উপায় নেই ভক্তদের।

- Advertisement -

ভোরে এই লেখা পোস্ট করার কিছুক্ষণ পরই কমেন্টস বক্স বন্ধ করে দিয়েছেন মাহি। জীবনে কি এমন হলো যুদ্ধের ইঙ্গিত দিলেন মাহি তাই এখন প্রশ্ন অনুরাগীদের।

এদিকে মাহির ফেসবুক স্ক্রল করে দেখা যাচ্ছে, রহস্যময় এই পোস্টের মাত্র ১০ ঘন্টা আগে কুয়াকাটা যাবার কথা জানান তিনি। তারও ৪ ঘন্টা আগে মাহি ভক্তদের জানান দেন, আর মাত্র ২ মাস পরেই জীম করে নিজেকে ফিট করে মিডিয়ায় ফেরার ইঙ্গিত।

মাহি বর্তমানে মাতৃত্বকালীন অবকাশে আছেন। ২০২১ সালের সেপ্টেম্বরে গাজীপুরের ব‍্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবের সঙ্গে ঘর বাধেন মাহি। এরপর ১২ সেপ্টেম্বর ফেসবুক পোস্টের মাধ্যমে নিজের মা হতে চলার সুখবর দেন। মাঝে ফেসবুকে লাইভে এসে পুলিশের এক উর্ধ্বতন কর্মকর্তার বিরুদ্ধে প্রমাণ ছাড়া নিজেদের দোকান দখলের অভিযোগ আনায় দুই মামলায় গ্রেফতার হয়েছিলেন। অন্তঃসত্ত্বা অবস্থায় কিছুদিন কারাবাসে থাকার পর জামিনে মুক্তি পান অভিনেত্রী। আর এরপরই ২৮ মার্চ তার কোল জুড়ে আসে ফুটফুটে এক পুত্র সন্তান।

- Advertisement -

Related Articles

Latest Articles