-5.5 C
Toronto
রবিবার, ফেব্রুয়ারি ২৫, ২০২৪

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাসপাতালে ভর্তি!

অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করতে গিয়ে হাসপাতালে ভর্তি!
ওয়ার্ন চরিত্রে অ্যালেক্স ও সাবেক স্ত্রী সিমোনে চরিত্রে মার্নি ছবি সংগৃহীত

অস্ট্রেলিয়ান সাবেক কিংবদন্তি স্পিনার শেন ওয়ার্ন মারা গেছেন এক বছরের বেশি সময় হয়েছে। প্রয়াত এই তারকাকে নিয়ে তৈরি হচ্ছে একটি মিনি সিরিজ। তবে সেই সিরিজের শুটিং চলাকালীন ঘটল দুর্ঘটনা। সিরিজের মূল চরিত্রে অভিনয় করা অভিনেতা ও অভিনেত্রী একটি দৃশ্যের শুটিং চলাকালীন চোট পাওয়ায় তাদের নিয়ে ছুটতে হয় হাসপাতালে। বর্তমানে তাদের অবস্থা স্থিতিশীল হলেও শুটিং আপাতত কয়েক দিনের জন্যে বন্ধ রাখা হয়েছে। খবর ডেইলি মেইলের।

ওয়ার্নের চরিত্রে অস্ট্রেলিয়ার অভিনেতা অ্যালেক্স উইলিয়ামস অভিনয় করছেন। আর ওয়ার্নের সাবেক স্ত্রী সিমোনে কালাহানের চরিত্রে অভিনয় করছেন মার্নি কেনেডি। প্রতিবেদনে জানা যায়, দুজনের একটি অন্তরঙ্গ দৃশ্যের শুটিং চলাকালীন তালগোল পাকিয়ে ফেলেন। দুজনেরই শরীরে ব্যান্ডেজ বাঁধা হয়েছে। বিভিন্ন জায়গায় কেটেছড়ে গিয়েছে।

- Advertisement -

অস্ট্রেলিয়ার এক সংবাদপত্রে ঘটনার পরে অভিনেত্রী মার্নি জানিয়েছেন ঠিক কী ঘটেছিল সেদিন এবং কীভাবে তারা চোট পেয়েছিলেন? তিনি বলেন, ‘আমাদের একটি ঘনিষ্ঠ দৃশ্যের শুটিং চলছিল। সময়টা ছিল শেনের ছোটবেলার। আমরা করিডর দিয়ে হাঁটতে হাঁটতে ক্রমশ বিছানার দিকে এগিয়ে যাচ্ছিলাম। একে অপরকে ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দেওয়ার কথা ছিল। কিন্তু বিছানার অবস্থানটা আমরা বুঝতে পারিনি। শেষ পর্যন্ত দুজনকে একসঙ্গে ইমার্জেন্সিতে ছুটতে হয়েছে। অ্যালেক্সের মাথায় এবং আমার কবজিতে ব্যান্ডেজ বাঁধতে হয়েছে। হাসপাতালে যাওয়ার সময়েও আমাদের অভিনয়ের সাজপোশাক পরা। সবাই তাকিয়ে তাকিয়ে দেখছিল।’

উল্লেখ্য, ওয়ার্নের এই মিনি সিরিজের নাম দেওয়া হয়েছে ‘ওয়ার্নি’। প্রয়াত স্পিনারের জীবনের প্রায় সব কিছুই ধরা পড়বে এই সিরিজে। কী ভাবে তিনি সাধারণ ক্রিকেটার থেকে বিশ্বের সেরা স্পিনার হয়ে উঠলেন তা যেমন থাকছে, তেমনই তার জীবনের বিভিন্ন বিতর্কও থাকছে।

- Advertisement -

Related Articles

Latest Articles