-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

আত্মীয়রা এসে দেখলেন, হেলিকপ্টার থেকে নামছেন ‘মৃত’ ব্যক্তি

আত্মীয়রা এসে দেখলেন, হেলিকপ্টার থেকে নামছেন ‘মৃত’ ব্যক্তি

টিকটকে বেশ জনপ্রিয় ব্যক্তি ডেভিড বেয়ারটেন। তবে আত্মীয়দের কাছে যেন একেবারেই অপরিচিত। আত্মীয়রা তার সঙ্গে যোগাযোগ রাখেন না। কোনও পারিবারিক অনুষ্ঠানেও তাকে ডাকা হয় না। তাই আত্মীয়দের শিক্ষা দিতে মোক্ষম পথ বেছে নিলেন তিনি। নিজের মৃত্যুর অভিনয় করলেন ডেভিড। শুধু যে তিনি একা এই অভিনয় করেছেন তা নয়। তার সঙ্গে যোগ দেন তার স্ত্রী ও কন্যারাও।

- Advertisement -

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ইউটিউবের এক ভিডিওতে দেখা যায়, শশ্মানে হেলিকপ্টারের মাধ্যমে ডেভিডের দেহ নিয়ে আসা হচ্ছে। দেখা যায়, তার মেয়ে ওই ভিডিও শুট করতে করতে তার প্রতি শ্রদ্ধা জানাচ্ছেন।

তার এক মেয়েকে বলতে শোনা যায়, তোমাকে ছাড়া এই জীবন ভাবতেই পারছি না‌‌। তুমি এতো তাড়াতাড়ি আমাদের ছেড়ে চলে যাবে ভাবিনি। আরেক মেয়ে বলেন, আর কিছুদিন পরেই তুমি দাদু হতে, আমার সন্তানকে দেখে যেতে পারলে না তুমি। এত তাড়াতাড়ি তুমি আমাদের ছেড়ে ভাবতেই পারছি না। তোমায় খুব মিস করব বাবা।

ভিডিওতে দেখা যায়, ডেভিডের মৃত্যুর খবর পেয়ে সেখানে পৌঁছে গিয়েছেন তার অন্যান্য আত্মীয়রা যারা দিনের পর দিন ধরে তার সাথে কোনও যোগাযোগ রাখেন নি। ‌

এর কিছুক্ষণ পরেই চমকে যান সবাই। হেলিকপ্টার থেকে ডেভিডকে হেঁটে নামতে দেখে সবাই অবাক হয়ে যান। মৃত্যুর ঘটনা আসলে পুরোটাই সাজানো তা বুঝতে পারেন সবাই। এর কারণ কী, তা সবাইকে স্পষ্ট করে দেন ডেভিড।

এদিকে ভিডিওটি সমাজিক মাধ্যমে বেশ আলোচিত হয়েছে। অনেকেই কমেন্ট করে নিজেদের ব্যক্তিগত অভিজ্ঞতার কথাও জানান। তাদের পরিবারেও যে একই সমস্যা, সে কথাও অনেকে ভাগ করে নেন।

এই বিষয়ে ডেভিডে জানিয়েছে, পরিবারের সদস্যদের সাহায্য না পেলে এই অভিনয় সফলভাবে করা সম্ভব হত না। তিনি বলেন, এই সমস্যা শুধু আমার নয় বরং অনেকেরই। এখনকার দিনে ঘরে ঘরে এই সমস্যা বেড়ে চলেছে। যত জীবন ব্যস্ত হয়ে উঠছে, ততই আত্মীয়দের খোঁজ রাখার প্রবণতা কমছে। এক দিন সেই সব আত্মীয়দেরও যেন শিক্ষা দিতে চান বেলজিয়ামের ডেভিড।

- Advertisement -

Related Articles

Latest Articles