3.6 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

চাউকে থামানোর আর্জি সন্ডারসের

চাউকে থামানোর আর্জি সন্ডারসের
নির্বাচনের দুই সপ্তাহের কিছু বেশি বাকি আছে এ অবস্থায় বৃহস্পতিবার একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেন সন্ডারস সেখানে তিনি ঐক্যের আহ্বান জানিয়ে বলেন অন্য প্রার্থীদের ভোট দেওয়ার অর্থ হলো চাউকে ভোট দেওয়া

অলিভিয়া চাউকে থামানোর জন্য অন্য প্রার্থীদেরন প্রতি তাকে সমর্থন দেওয়ার আহ্বান জানিয়েছেন মার্ক সন্ডারস। তবে এই আবেদনে খুব আকেটা সাড়া দেখা যাচ্ছে না।

নির্বাচনের দুই সপ্তাহের কিছু বেশি বাকি আছে। এ অবস্থায় বৃহস্পতিবার একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করেন সন্ডারস। সেখানে তিনি ঐক্যের আহ্বান জানিয়ে বলেন, অন্য প্রার্থীদের ভোট দেওয়ার অর্থ হলো চাউকে ভোট দেওয়া।

- Advertisement -

অলিভিয়া চাউ অন্য প্রার্থীদের থেকে ধারাবাহিকভাবে এগিয়ে আছেন। সমীক্ষা অনুযায়ী, অন্যদের চেয়ে তিনি ২০ থেকে ২৫ পয়েন্টে এগিয়ে আছেন। ১৩ থেকে ১৪ শতাংশ সমর্থন নিয়ে তার চেয়ে অনেক পিছিয়ে আছেন সন্ডারস। তার চেয়ে সামান্য পিছিয়ে আছেন আনা বাইলাও, মিটজি হান্টার, জম ম্যাটলো, অ্যান্থনি ফারে এবং ব্র্যাড ব্র্যাডফোর্ড।

তার পক্ষে দেওয়া সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সন্ডারস অন্য প্রার্থসহ সব ভোটারকে তার ক্যাম্পেইনে যোগ দেওয়ার আমন্ত্রণ জানাচ্ছে। সেই সঙ্গে অলিভিয়া চাউকে থামানোর জন্য একসঙ্গে কাজ করার আর্জি জানাচ্ছেন।

সন্ডারস পুরোন প্রচারণাজুড়ে এই নির্বাচন চাউ ও তার মধ্যে একজনকে বেছে নেওয়ার নির্বাচন হিসেবে চালানোর চেষ্টা করেছেন। এই ধারণাকে বৃহস্পতিবার আরও শক্ত ভিত্তি দেওয়ার চেষ্টা করলেন তিনি। সিপি২৪কে সন্ডারস বলেন, একজন বাদে আমি ধারাবাহিকভাবে সমীক্ষায় দ্বিতীয় স্থানে রয়েছি। আমি তাদের সংখ্যা বিশ^াস করতে চাই না। কিন্তু মূল কথা হলো-আমাকে ভোট দেওয়ার মধ্য দিয়েই কেবল অলিভিয়া চাউকে আমরা তামাতে পারি।

তার দাবি, চাউ নির্বাচিত হলে পুলিশের তহবিল কমিয়ে দেবেন। সেই সঙ্গে ২৫ শতাংশ কর বাড়াবেন। অন্যদিকে আমি আরও বেমি পুলিম কর্মকর্তা নিয়োগ দেবো।

তবে আরও পুলিশ কর্মকর্তা নিয়োগ দিতে অর্থ কোথায় পাবেন? এই প্রশ্নের উত্তর সরাসরি এড়িয়ে যান সন্ডারস।

- Advertisement -

Related Articles

Latest Articles