9.7 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণীর মরদেহ উদ্ধার

মালয়েশিয়ায় বাংলাদেশি তরুণীর মরদেহ উদ্ধার

মালয়েশিয়ায় ৩৪ বছর বয়সী এক বাংলাদেশি তরুণীর মরদেহ উদ্ধার করেছে দেশটির পুলিশ। গতকাল বৃহস্পাতিবার বিকেল ৩টায় দেশটির সেলাঙ্গর রাজ্যের সেরি কেমবাঙ্গান শহরের সেরডাং পেরদানা এলাকার একটি বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়।

- Advertisement -

নিহত তরুণীর নাম সাদিয়া জামান। তিনি ইউনিভার্সিটি অব পুত্র মালয়েশিয়া থেকে ব্যবসায় প্রশাসনে ডক্টর অব ফিলোসফি (পিএইচডি) ডিগ্রি অর্জন করেছেন।

সেরদাং জেলা পুলিশের প্রধান সহকারী কমিশনার এ এ আনবালাগান জানান, সেরি কেমবাঙ্গানের সেরদাং পেরদানার একটি আবাসিক বাড়ি থেকে সাদিয়া জামান নামের ওই বাংলাদেশি তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সাদিয়ার বন্ধুকে জিজ্ঞাসাবাদের পর পুলিশ জানায়, স্বামীর সঙ্গে কয়েকদিন ধরে যোগাযোগের চেষ্টা চালাচ্ছিলেন সাদিয়া। কিন্তু তার সঙ্গে যোগাযোগ করতে পারেননি তিনি। ঘটনার আগের দিন বন্ধুদের সঙ্গে ডিনার পার্টিতেও যোগ দিয়েছিলেন। ওই সময় তাকে বিষন্ন দেখাচ্ছিল বলে জানা গেছে।

আরও জানা যায়, ব্যক্তিগত ও পারিবারিক কারণে বাংলাদেশে ফিরতে অসন্তুষ্ট ছিলেন সাদিয়া। সাদিয়ার মা মারা যাওয়ার পর পরিবারে কেবল তার বাবা ও স্বামী রয়েছেন।

পুলিশ আরও জানায়, মৃত্যুর কারণ খুঁজতে পুলিশ তদন্ত চালিয়ে যাচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সেরডাং হাসপাতালে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। বর্তমানে ঘটনাটি আকস্মিক মৃত্যু (এসডিআর) হিসেবে সাধারণ ডায়েরি করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles