20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে

শুক্রবারের রাশিফল : দিনটি কেমন যাবে
প্রতীকী ছবি

বৈদিক জ্যোতিষে ১২টি রাশি- মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন। এই ১২টি রাশির অবস্থান ও তার ওপর গ্রহ-নক্ষত্রের প্রভাব স্থির করে আমাদের জীবনে কী ঘটতে চলেছে। আজ কি আপনার উন্নতি হবে কিংবা আপনার সামনে বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্রগুলো আপনার সম্পর্কে আজ কী বলছে। চলুন দেখে নিই–

মেষ
প্রিয়জনের মন জয় করার চেষ্টাই আজকে আপনার প্রধান লক্ষ্য হতে পারে। তবে বাদ সাধবে কোনো অজ্ঞাত কারণ। তবে যাই ঘটুক না কেন আনন্দ এনে দিতে পারে সামাজিক অনুষ্ঠান। নতুন বন্ধুদের সঙ্গে আলাপ হতে পারে।

- Advertisement -

বৃষ
পরিকল্পনা অনুযায়ী কাজ না হওয়ায় হতাশা আসতে পারে। সম্মুখীন হতে হবে অপ্রত্যাশিত কিছু জটিল পরিস্থিতির। মাথা ঠান্ডা করে এগিয়ে যাওয়াই সমীচীন।

মিথুন
আগ্রহী হবেন পছন্দের কাজগুলো শেষ করতে। অন্যদের সাহায্য করতে পেরে আনন্দিত হবেন। এই কারণে পেতে পারেন প্রশংসা। সামাজিক কার্যাবলির জন্য বৃদ্ধি পেতে পারে সম্মান।

কর্কট
চিন্তায় ফেলতে পারে অপ্রত্যাশিত কিছু পরিস্থিতি। এর ফলে পেতে পারেন মানসিক আঘাতও। সক্ষম হবেন জেদ এবং অদম্য ইচ্ছাশক্তির মাধ্যমে এই পরিস্থিতি থেকে সত্ত্বর বেরিয়ে আসতে। পড়ুয়ারা পড়াশোনায় মনোনিবেশ করুন। মনে রাখতে হবে যে, সাফল্য অর্জনের ক্ষেত্রে ভাগ্যের ভূমিকা মাত্র এক শতাংশ এবং বাকিটা নিজেকে তৈরি করতে হবে।

সিংহ
সহকর্মীদের সঙ্গে সম্পর্ক মজবুত করতে এবং নতুন সম্পর্ক তৈরির জন্য আজকের দিনটি ভালো। বাড়িতে সমাগম হতে পারে আত্মীয়স্বজনের। ছোটখাটো সামাজিক অনুষ্ঠানের দরুন বাড়িতে তৈরি হতে পারে আনন্দমুখর পরিবেশ।

কন্যা
ভারসাম্য বজায় থাকবে কাজ এবং ব্যক্তিগত জীবনে। সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আনন্দিত হবেন। আর্থিক লাভ নির্ধারিত হবে আপনার আলস্যের ওপর। তবে বুঝে খরচ করাটাই শ্রেয়।

আরও পড়ুন: সকালে ঘুম থেকে ওঠার পর যা ভুলেও করবেন না

তুলা
পরিবর্তন আসতে পারে কর্মক্ষেত্রে। পরিবার এবং কাজের মধ্যে ভারসাম্য বজায় রাখতে বৃহৎ পদক্ষেপ গ্রহণ করতে হবে। সাফল্যের সঙ্গে পালন করতে পারবেন সমস্ত কাজ। এর ফলে প্রতিদ্বন্দ্বীরা ঈর্ষান্বিত হতে পারেন।

বৃশ্চিক
আনন্দ দেবে পারিবারকেন্দ্রিক জীবনযাত্রা। মানসিক শান্তি আসতে পারে পরিবারের সদস্যদের সুখ-সমৃদ্ধিতে। পেতে পারেন প্রেমের প্রস্তাব। প্রিয়জনকে ঘিরেই আজকের দিনটা কাটতে পারে। অবসান ঘটতে পারে ভুল বোঝাবুঝির। কোনো ব্যক্তির ওপর আধিপত্য দেখানো থেকে বিরত থাকাই শ্রেয়।

ধনু
মনে আসতে পারে ছোটবেলায় চিন্তামুক্ত দিনগুলোতে ফিরে যাওয়ার ইচ্ছা। স্মৃতি রোমন্থনের জন্য ফেলা আসা শহরতলিতে বেড়ানোর পরিকল্পনা করতে পারেন। আনন্দ দিতে পারে হঠাৎ করে যোগাযোগ হওয়া পুরোনো বন্ধুর সঙ্গ।

মকর
কর্মক্ষেত্রে আসতে পারে সম্মান বা স্বীকৃতি। তবে সহকর্মীরা হিংসা না করে আপনাকে পূর্ণ সহযোগিতা করবে। বিরত থাকতে হতে পারে কর্মস্থল পরিবর্তনের চিন্তা থেকে।

আরও পড়ুন: বৃষ্টিতে ভিজলে যেসব উপকার মিলবে

কুম্ভ
সমস্যা দেখা দিতে পারে বাড়িতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে। দুশ্চিন্তায় ফেলতে পারে সন্তানদের বিরূপ আচরণ, যা পরিস্থিতিকে জটিল থেকে জটিলতর করতে পারে। বেগ পেতে হতে পারে এই পরিস্থিতি মোকাবিলা করতে। এ ছাড়া পারিবারিক বিবাদ দেখা দিতে পারে। সতর্ক থাকতে হবে প্রতিবেশীদের থেকে।

মীন
জীবনকে সঠিক পথে চালাতে পরিকল্পনামাফিক কাজ এবং কঠোর পরিশ্রম করতে হবে। তবে গ্রহের অবস্থান অনুকূল না থাকায় কোনও সমস্যার কার্যকরী সমাধান বের করতে পারবেন না। তাই পরামর্শ দেয়া হচ্ছে ধৈর্য ধরতে ও মাথা ঠান্ডা রাখতে। বিরত থাকা উচিত কোনো কিছুর প্রত্যাশা করা থেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles