18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

‘গৌরী কি ঘরের কাজ করান?’, কী জবাব দিলেন শাহরুখ

‘গৌরী কি ঘরের কাজ করান?’, কী জবাব দিলেন শাহরুখ
শাহরুখ খান ও গৌরী

মাঝে মাঝে ভক্তদের টুইটারে আস্ক এসআরকে সেশনের মাধ্যমে সময় দেন বলিউড কিং শাহরুখ খান। এজন্যই হয়ত ভক্তরা ঘণ্টার পর ঘণ্টা টুইটারে পড়ে থাকেন এই ভয়ে শাহরুখ না এসে চলে যান। কিং খান কাছ থেকে টুইটারে জবাব পাওয়ার আশায় তাই মুখিয়ে থাকেন কেউ কেউ।

সোমবারও (১১ জুন) ছিল এমনই একদিন। মাত্র ১৫ মিনিটের জন্যই এসেছিলেন এসআরকে। আপাতত জাওয়ান আর ডাঙ্কির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

- Advertisement -

টুইটারে এক অনুরাগী শাহরুখ খানকে প্রশ্ন করেন, ‘আপনি যে খ্যাতি পেয়েছেন তেমন কেউ কখনো পায়নি, কেমন লাগে আপনার?’ জবাবে কিং খান লেখেন, ‘কেউ কখনো কিন্তু এর পেছনে থাকা কঠিন পরিশ্রমটা দেখল না। এটা আমি সবচেয়ে বেশি উপভোগ করি।’

আস্ক এসআরকেতে ট্রোলারদেরও ট্রল করেন তিনি। যেমন একজন লিখেছেন, ‘আপনার কাছে ১৫ মিনিটই কেন থাকে? ভাবিজি আপনাকে দিয়ে ঘরের কাজ করায় বুঝি?’ জবাবে শাহরুখ লিখলেন, ‘বেটা তুমি বলেছ, আমি শুনে নিয়েছি। যা এবার গিয়ে ঘর পরিষ্কার করো।’

চলতি বছরের শুরুতে মুক্তি পেয়েছিল পাঠান। বলা ভালো, পাঠান-জ্বরে কাবু হয়েছিল পুরো ভারত। চার বছর পর বড় পর্দায় এসেছিলেন শাহরুখ। ১০০০ কোটি টাকা বক্স অফিস থেকে উঠিয়েছে সেই ছবি। এমনকি পাঠান মুক্তি পেয়েছে বাংলাদেশেও। এবার পালা জাওয়ান আসার। প্রথমে ঠিক ছিল ২ জুন ‘জওয়ান’ মুক্তি পাবে। পরে তা পিছিয়ে ৭ সেপ্টেম্বর করা হয়েছে। দক্ষিণী পরিচালক অ্যাটলির পরিচালনায় এ ছবিতে কিং খানের সঙ্গে রয়েছেন নয়নতারা। ফের একবার অ্যাকশন হিরোর অবতারে বাদশাকে দেখতে মুখিয়ে রয়েছে ভক্তরা। ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে ছবির টিজার পোস্টার। হিন্দির পাশাপাশি তামিল, তেলুগু ভাষাতেও মুক্তি পাবে ‘জওয়ান’। ছবিতে ডবল রোলে থাকছেন শাহরুখ। খবর, একই সঙ্গে বাবা ও ছেলের ভূমিকায় দেখা যাবে এ নায়ককে।

- Advertisement -

Related Articles

Latest Articles