-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

শাহরিয়ার কবিরকে চেনেই না সাফা কবির!

শাহরিয়ার কবিরকে চেনেই না সাফা কবির!
ছবি সংগৃহীত

সম্প্রতি ঘাতক দালাল নির্মূল কমিটির সভাপতি ও প্রখ্যাত কথাসাহিত্যিক শাহরিয়ার কবিরের মেয়ে অর্পিতা শাহরিয়ার কবির মুমুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। এই ঘটনার সঙ্গে দেশের কয়েকটি অনলাইন পোর্টাল শাহরিয়ার কবিরের মেয়ে হিসেবে সাফা কবিরের নাম উল্লেখ করে। এরপরেই বিভ্রান্তির সৃষ্টি হয় এবং তা সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এই ইস্যুতে লাইভে এসে কথা বলেন অভিনেত্রী সাফা কবির। সেখানে তিনি জানান, শাহরিয়ার কবিরকে চেনেন না তিনি। তার বাবার নাম হুমায়ূন কবির সবুজ।

- Advertisement -

সাফা কবির লাইভে এসে তার পরিবারের পরিচয় দিয়ে বলেন, ‘আমার বাবার নাম হুমায়ূন কবির সবুজ। আমি শাহরিয়ার কবিরের মেয়ে না। ডিউ টু রেসপেক্ট আমি শাহরিয়ার কবিরকে চিনি না।’

সাফা কবির দেশের টেলিভিশনের প্রথম শ্রেণির অভিনেত্রী হয়েও শাহরিয়ার কবিরকে না চেনা এবং তা ফেসবুক লাইভে এসে বলায় ক্ষোভ প্রকাশ করেছেন শহীদ আলতাফ মাহমুদের কন্যা শাওন মাহমুদ।

বাংলা একাডেমি প্রাপ্ত লেখক শাহরিয়ার কবির ‘একাত্তরের যীশু’র মতো মুক্তিযুদ্ধ নিয়েও অসংখ্য উপন্যাস ও প্রবন্ধ লিখেছেন। তার লেখা ‘নুলিয়া ছড়ির সোনার পাহাড়’ নামে কিশোর উপন্যাস থেকে সিনেমা নির্মাণ করা হচ্ছে। যেখানে মিথিলা ও ইমন অভিনয় করছেন।

এছাড়াও বার্চবনে ঝড়, রাজপ্রাসাদে ষড়যন্ত্র, কার্পেথিয়ানের কালো গোলাপ,হানাবাড়ির রহস্য, রত্নেশ্বরীর কালো ছায়া, অনীকের জন্য ভালবাসা,লুসাই পাহাড়ের শয়তান,ব্যভারিয়ার রহস্যময় দুর্গ,পাথারিয়ার খনি রহস্য,আবুদের অ্যাডভেঞ্চার, নিকোলাস রোজারিওর ছেলেরা’ কিশোর উপন্যাসের লেখক তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles