-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

বৃদ্ধ স্বামী পরকীয়ায় আসক্ত, অভিমানে নিজেকে শেষ করল স্ত্রী

বৃদ্ধ স্বামী পরকীয়ায় আসক্ত, অভিমানে নিজেকে শেষ করল স্ত্রী
প্রতীকী ছবি

ফরিদপুরের সালথায় বৃদ্ধ স্বামী পরকীয়ায় আসক্ত হওয়ায় অভিমানে শবজান বেগম (৫৫) নামে এক নারী বিষপান করে আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার (১১ জুন) দুপুরে অসুস্থ অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ওই নারীর মৃত্যু হয়। মৃত শবজান উপজেলার গট্টি ইউনিয়নের ভাবুকদিয়া গ্রামের ৬৫ বছর বয়সি কৃষক আতিয়ার মোল্যার স্ত্রী। তিনি দুই ছেলে ও এক মেয়ে সন্তানের জননী।

নিহতের পরিবার অভিযোগ করে জানান, শবজানের স্বামী বয়স্ক হলেও তিনি স্থানীয় এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন। বিষয়টি নিয়ে মাঝে মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। রবিবার সকাল ১০টার দিকে একই ঘটনা নিয়ে ফের স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এতে অভিমানে ঘরে থাকা বিষপান করে অসুস্থ হয়ে পড়েন স্ত্রী শবজান।
পরে অসুস্থ অবস্থায় তাকে উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনি মারা যান।

- Advertisement -

সালথা থানার সেকেন্ড অফিসার এসআই মো. আওলাদ হোসেন বলেন, খবর পেয়ে বিষপানে নিহত শবজানের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। পারিবারিক বিরোধের কারণে অভিমান করে তিনি আত্মহত্যা করেছে বলে জানতে পেরেছি। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles