-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন

পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন
<br >পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন<br >গহনা বশিষ্ঠ

২০২১ সালে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্নকাণ্ডে যুক্ত হয়েছিল। পুলিশ গ্রেপ্তারও করেছিল তাকে, পরে জামিনে ছাড়া পান। এবার বিয়ে করলেন সেই গহনা বশিষ্ঠ।

জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিক ফয়জান আনসারিকে বিয়ে করেছেন তিনি।
বিয়ের আগে ইসলামে ধর্মান্তরিত হন গহনা। যদিও বিয়ের অনুষ্ঠান প্রসঙ্গে মুখ খোলেননি গহনা। তবে তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি ইতোমধ্যেই ফাঁস হয়েছে।

- Advertisement -

ফয়জান আনসারির ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে, গহনা ও ফায়জান একে অপরের প্রেমে ডুবে রয়েছেন।
তার সম্পর্কে কোনো খাদ নেই। গহনা বিয়ের জন্য ধর্মান্তরিত হননি, এটা তার ব্যক্তিগত পছন্দ।

প্রসঙ্গত, ফয়জান আনসারি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাকে অ্যামাজন মিনিটিভি রিয়ালিটি শো ‘ডেটবাজি’-তেও দেখা গেছে।

এদিকে গহনা ওরফে বন্দনা তিওয়ারি ছত্তিশগড়ের পণ্ডিত পরিবারের মেয়ে। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি মডেলিংকে পেশা হিসেবে বেছে নেন। ২০১২ সালে মিস এশিয়া বিকিনির খেতাব জেতেন তিনি। অল্ট বালাজির আলোচিত ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এ দেখা গিয়েছিল তাকে। ‘ডেটবাজি’ নামে একটি শোয়েও দেখা গিয়েছিল তাকে।
এ ছাড়া কিছু হিন্দি, তেলুগু সিনেমা আইটেম নম্বরে দেখা যায় তাকে। তবে গহনার অধিকাংশ কাজ প্রাপ্ত বয়স্কদের জন্য।

২০২১ সালে গহনা ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নো ছবি বানানোর অভিযোগ ওঠে। মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করলে গহনা তার সমর্থনে মুখ খুলেছিলেন। তাদের ফাঁসানো হয়েছিল বলে দাবি করেছিলেন গহনা।

সে সময় হিন্দুস্তান টাইমসকে বলেছিলেন, ‘প্রথমত ডিজিটাল প্ল্যাটফরমে কোনো সেন্সরশিপ নেই। লোকে যা চায়, এই প্ল্যাটফরম তাই তৈরি করছে। তবে আমরা অ্যাপের জন্য যে ভিডিওগুলো তৈরি করেছি, আপনি কোনোভাবেই এটিকে পর্নো বলতে পারবেন না। আমরা সবাই জানি পর্নো কী?

- Advertisement -

Related Articles

Latest Articles