-6.3 C
Toronto
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

শাশুড়ি ভেবেছিলেন অক্ষয় কুমার সমকামী! তারপর…

শাশুড়ি ভেবেছিলেন অক্ষয় কুমার সমকামী! তারপর…

বলিউডের নামজাদা অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া ব্যক্তিজীবনে ‘খিলাড়ি’ খ্যাত তারকা অক্ষয় কুমারের শাশুড়ি। শাশুড়ি ও জামাইয়ের মধ্যে সম্পর্ক খুবই ভালো৷ তবে মেযয়ে টুইঙ্কেল খান্নার সঙ্গে বিয়ের আগে অক্ষয়কে নিয়ে অন্যরকম মনোভাব ছিল ডিম্পলের। প্রথম দেখায় অক্ষয়কে সমকামী ভেবেছিলেন তার শাশুড়ি!

- Advertisement -

পরিচালক ও প্রযোজক করণ জোহর সঞ্চালিত ‘কফি উইথ করণ’ অনুষ্ঠানে গিয়ে ‘মিসেস ফানিবোনস’ টুইঙ্কেল খান্না সুপারস্টার স্বামী অক্ষয় কুমারকে নিয়ে তার মায়ের এই ধারণাটি জানিয়েছিলেন। বোঝাই যায় ডিম্পল কন্যার রসাত্মবোধ বেশ ভালো।

করণ জোহরের চ্যাট শো-এ টুইঙ্কেল বলেন, ‘অক্ষয় আমাকে বিয়ে করবে বলে মায়ের সঙ্গে দেখা করতে আসে। আমি আর মা একটা সোফায় বসেছিলাম। ও আমাদের উল্টো দিকে বসেছিল। ওর পাশেই ছিল মায়ের এক বন্ধু। অক্ষয় ওনার পিঠে আকুপাঞ্চার করছিল।’

মা আমার কানে কানে বলল, ‘অক্ষয় চলে গেলে আমি তোমাকে কিছু বলতে চাই।’ আমি অর্ধৈর্য হয়ে বললাম, না এখনই বলো। মা বলল, ‘তোমার বন্ধু সন্দীপ যে সংবাদপত্রে লেখালেখি করে বলছিল, অক্ষয় সমকামী।’

ডিম্পল তার মেয়েকে একটি শর্তও জুড়ে দিলেন। টুইঙ্কেল বলেন, ‘মা আমাকে বলল, তোমরা আগে এক বছর লিভ টুগেদার করো, তারপর বিয়ে।’ ডিম্পল কন্যার ভাষ্য, ‘মায়ের কথামত আমরা এক বছর লিভ ইন সম্পর্কে ছিলাম।’ এরপর ভুল ধারণা ভাঙে ডিম্পলের। মেয়েকে তিনি তুলে দেন অক্ষয়ের হাতে।

- Advertisement -

Related Articles

Latest Articles