27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

হ্যামিল্টনে বাগদান হওয়া দম্পতি খুন

হ্যামিল্টনে বাগদান হওয়া দম্পতি খুন
২৭ বছর বয়সী কারিসা ম্যাকডোনাল্ড ও ২৮ বছর বয়সী অ্যারন স্টোন

যেদিন অ্যাপার্টমেন্ট ছাড়ার কথা ছিল তার মাত্র কয়েকদিন আগে বাড়ির মালিকের কাছ থেকে পালানোর চেষ্টাকালে গুলিতে নিহত হন হ্যামিল্টনের বাগদান সম্পন্ন হওয়া এক দম্পতি। হ্যামিল্টন পুলিশ জানিয়েছে, ২৭ বছর বয়সী কারিসা ম্যাকডোনাল্ড ও ২৮ বছর বয়সী অ্যারন স্টোনের ১ জুন বেজমেন্টের অ্যাপার্টমেন্ট ছেড়ে দেওয়ার কথা ছিল।

এর কয়েকদিন আগে শনিবার স্টোনি ক্রিকের বার্টন স্ট্রিটের কাছে ৩২২ জোন্স রোডের বাড়ির বাইরে গুলিতে নিহত হন তারা। বাড়ির মালিক ও ভাড়াটিয়ার মধ্যে বিবাদ এই পরিণতি ডেকে আনে।
বেজমেন্টের স্যাঁতসেতে পরিবেশের কারণে স্বাস্থ্য সমস্যার বিষয়টি ভাড়াটিয়ারা বাড়ির মালিকের কাছে তুলেছিলেন বলে নিশ্চিত করেছে পুলিশ। মালিক থাকতেন বাড়ির উপরের তলায়।

- Advertisement -

৫৭ বছর বয়সী বাড়ি মালিক টেরি ব্রেকা ভাড়াটিয়াদের অ্যাপার্টমেন্টে ঢুকতে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। তার নামে নিবন্ধিত একাধিক অস্ত্র এ সময় সঙ্গে রাখেন তিনি। এর কয়েক ঘণ্টা পর পুলিশের গুলিতে নিহত হন তিনি। বিষয়টি এখন তদন্ত করছে পুলিশ ওয়াচডগ।

নিহত দম্পতি সত্যিকারের নির্দোষ ছিলেন বলে নিশ্চিত হয়েছে পুলিশ। স্টোন ছিলেন হ্যামিল্টনের সবার কাছে পরিচিত ইলেক্ট্রিশিয়ান। তার সামনে সম্ভাবনাময় দারুণ ক্যারিয়ার ছিল বলে সিটিভি নিউজ টরন্টোকে জানান প্রতিষ্ঠানটির ব্যবস্থাপক স্টিভ ফক্স। তিনি বলেন, তার অনুপস্থিতি ভালোভাবেই টের পাওয়া যাবে। বিশেষ করে ইন্টারন্যাশনাল ব্রাদারহুড অব ইলেক্ট্রিক ওয়ার্কার্সে তার সহকর্মীরা এটা বেশি করে অনুভব করবেন। সেখানে সবাই তাকে পছন্দ করতো ও সম্মান দেখাতো।

ম্যাকডোনাল্ড ছিলেন ব্র্যান্ট কাউন্টিতে ক্যাথলিক স্কুল বোর্ডের শিক্ষা সহকারী। বোর্ডের ব্যবস্থাপক ট্রেসি অস্টিন এক বিবৃতিতে বলেছেন, তার পরিবার ও এই মর্মান্তিক ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার প্রতি আমাদের সমবেদনা রইলো।

নিহত উভয়ের পরিবার এ ব্যাপারে গোপনীয়তা রক্ষার আহ্বান জানিয়েছেন বলে উল্লেখ করেছে হ্যামল্টন পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles