13.4 C
Toronto
রবিবার, জুন ১৬, ২০২৪

সালমান ২-৩ ঘণ্টার জন্য আসতেন : ফারহা খান

সালমান ২-৩ ঘণ্টার জন্য আসতেন : ফারহা খান
ফারহা খান ও সালমান খান

সালমান খানের বিষয়ে এক অজানা তথ্য প্রকাশ করলে ভারতের অন্যতম কোরিওগ্রাফার-পরিচালক ফারহা খান। ১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত অন্যতম সুপারহিট চলচ্চিত্র ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার এক অজানা গল্পই বললেন ফারহা। জানালেন, সিনেমাটির শুটিংয়ে সালমান খান মাত্র ২-৩ ঘণ্টার জন্যই আসতেন! বাকি সময়টা ‘ডুপ্লিকেট’ দিয়েই কাজ চালানো হয়েছে।

সম্প্রতি ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ রিয়েলিটি শোয়ে হাজির হয়েছিলেন ফারহা খান।

- Advertisement -

সেখানেই ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমাটি নিয়ে অজানা কথা ফাঁস করলেন ফারহা। সিনেমাটিতে ‘আমন’-এর চরিত্রে অভিনয় করেছিলেন সালমান খান। ফারহা বলেন, সালমান নাকি খুব অল্প সময়ের জন্যই শ্য়ুটিংয়ে আসতেন, তাই তাঁর জায়গায় ‘ডুপ্লিকেট’ নিয়ে কাজ চালানো হয়েছে।

সদ্যই প্রকাশ্যে এসেছ ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ রিয়েলিটি শোয়ের একটি প্রোমো।

যেখানে ঋতজি নামে এক নৃত্যশিল্পীকে নিয়ে কথা বলতে দেখা গেছে ফারহা খানকে। ফারহা বলেন, ‘ঋতজি খুব কিউট ছিলেন। আপনাদের জানাই, যে ‘সাজান জি ঘর আয়ে’ গানে ঋতজি অর্ধেক গানটি সালমানের ডুপ্লিকেট হিসাবে কাজ করেছিলেন। সালমান সেসময় মাত্র ২-৩ ঘন্টার জন্য শ্যুটিংয়ে আসতেন।

তাই ওর জায়গায় সমস্ত ব্যাক শট, টপ শট, ওয়াইড শট ঋতজিই দিতেন। আর সবই ছিল ওয়ান শট ওকে।’

‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’ শোয়ে ‘ছাইয়া ছাইয়া’ গানের মূল নৃত্যশিল্পীদের ডাকা হয়েছিল। ফারাহ তাদের তুলে ধরতে গিয়ে ‘কুছ কুছ হোতা হ্যায়’ সম্পর্কে এই অজানা কথা ফাঁস করে বসেন। টেলিভিশনের প্রমো শেয়ার করে ক্যাপশনে লেখা হয়েছে, কেমন লাগল ‘সাজান জি ঘর আয়ে’র পেছনে লুকিয়ে থাকা আসল গল্প?

এর আগে করণ জোহর ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় ‘আমন’ চরিত্রে সালমানের রাজি হওয়ার কথা প্রকাশ্যে এনেছিলেন।
করণ বলেছিলেন, সেসময় আমন চরিত্রে অভিনয়ের জন্য অভিনেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। কারণ কেউই শাহরুখের দ্বিতীয় প্রধান হিসাবে অভিনয় করতে চাইছিলেন না। পরে এক পার্টিতে সালমানকে করণ কথাটা জানালে, সল্লু বলেছিলেন, ‘এই সিনেমাটি করার জন্য এক ধরনের পাগল হওয়া উচিত, আর আমি হলাম সেটাই।’ সালমান আরো বলেছিলেন, তিনি শুধু করণের বাবা যশ জোহরের জন্যই সিনেমাটিতে কাজ করতে রাজি হয়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles