6 C
Toronto
রবিবার, এপ্রিল ১৪, ২০২৪

ব্যক্তিগত ভিডিও ফাঁস, নারী খেলোয়াড়ের আত্মহত্যা!

ব্যক্তিগত ভিডিও ফাঁস, নারী খেলোয়াড়ের আত্মহত্যা!
<br >বন্ধু আব্দুল মনসুরি ও সাঞ্জানা বারখাড়ে ডানে ছবি সংগৃহীত

ভারতের মধ্যপ্রদেশের জব্বলপুরে আত্মহত্যা করলেন এক ভারতীয় নারী বেসবল খেলোয়াড়। এমন ঘটনার পর স্থানীয় পুলিশ সেই খেলোয়াড়ের এক ঘনিষ্ঠ বন্ধুকে গ্রেপ্তার করেছে। সেই বন্ধুর বিরুদ্ধে অভিযোগ, ওই খেলোয়াড়ের ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। আর এ কারণেই তিনি আত্মহত্যা করেছেন বলে মনে করা হচ্ছে। খবর ইন্ডিয়া টুডের।

এ ব্যাপারে পুলিশ জানায়, সেই খেলোয়াড়ের নাম সাঞ্জানা বারখাড়ে। আর যাকে গ্রেপ্তার করা হয়েছে তার নাম আব্দুল মনসুরি। তিনি ইনস্টাগ্রামে সাঞ্জনার এমন একটি ভিডিও পোস্ট করেন, যা খুবই ব্যক্তিগত। সাঞ্জনা সেই ভিডিও দেখে হতাশ হয়ে পড়েন। তার পরেই আত্মহত্যা করেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে পুলিশ গ্রেপ্তার করেছে মনসুরিকে।

- Advertisement -

এর আগে নিজের বাড়িতে সঞ্জনার মৃতদেহ পাওয়া যায়। প্রতিবেদনে জানা যায়, তার পরিবারের লোকেরা হারাই গ্রামে এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন। সেই ফাঁকেই আত্মহত্যা করেন সাঞ্জনা।

পুলিশ জানায়, সাঞ্জনা এবং মনসুরির পরিচয় সামাজিক যোগাযোগমাধ্যমেই। এক বছর ধরে তারা একে অপরকে চেনেন। এমনকি সাঞ্জনার সঙ্গে দেখা করতে মনসুরি জব্বলপুরে এসেছিলেন বলে পুলিশের দাবি।

সাঞ্জনার পরিবারের অভিযোগ, মনসুরি নিজেকে হিন্দু বলে দাবি করেছিলেন। পরে তার আসল পরিচয় জানা যায়। এর পরেই তিনি ধর্ম বদলানোর জন্যে সাঞ্জনাকে হুমকি দিতেন।

এক পুলিশকর্মকর্তা একটি ওয়েবসাইটে বলেছেন, ‘সাঞ্জনার পরিবার এবং বন্ধুবান্ধবদের জিজ্ঞাসা করে আমরা জানতে পেরেছি যে ইনস্টাগ্রামে সাঞ্জনার ভিডিও এবং ছবি পোস্ট করে আব্দুল। তার পর থেকে সাঞ্জনা কথা বলেনি তার সঙ্গে। সাঞ্জনার আচরণ দেখে রেগে গিয়ে তাকে হুমকি দিতে শুরু করে আব্দুল। জোর করে ধর্মান্তরিত করার চেষ্টা করে। সাঞ্জনার হাজার অনুরোধেও আব্দুল সেই ভিডিও সরায়নি। তার পরেই ও আত্মহত্যা করে।’

মধ্যপ্রদেশের রেওয়া থেকে আব্দুলকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ। কোন ভিডিওর কারণে সাঞ্জনা আত্মহত্যা করেছেন, তা জানার চেষ্টা করছে পুলিশ।

- Advertisement -

Related Articles

Latest Articles