23.3 C
Toronto
বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

এক ভুয়া ওসির কাণ্ড!

এক ভুয়া ওসির কাণ্ড!
<br >মো রাজু আহম্মেদ

সোনারগাঁ থানার ওসির পরিচয়ে মো. রাজু আহম্মেদ (৪০) নামে এক ভুয়া ওসিকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া এলাকায় অভিযান চালিয়ে পুলিশ ওই ভুয়া ওসিকে গ্রেফতার করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, কুষ্টিয়ার গোপালপুর জিয়ারখী এলাকার মৃত নুর উদ্দিন বিশ্বাসের ছেলে মো. রাজু আহম্মেদ ইছাপাড়া গ্রামের বাদশা মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিলেন। গত ২ জুন রাজু আহম্মেদ নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দিয়ে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় আহসান উল্লাহ মার্কেটের আব্দুল বাতেন মিয়ার মাংসের দোকান থেকে ছয় কেজি গরুর মাংস, বনলতা টেইলার্সের মালিক ইয়ার হোসেনের কাছ থেকে থ্রি-পিস, শাড়ি ও হাবিবপুর মনির হোসেনের দোকান থেকে তোশক-বালিশ নিয়ে যান। এসব মালামাল নেওয়ার আগে মোবাইল ফোনে ওই সব ব্যবসায়ীদের ফোন দিয়ে নিজেকে সোনারগাঁ থানার ওসি পরিচয় দেন ও মালামালের টাকা পরে দেওয়া হবে বলে অবহিত করেন।

- Advertisement -

এরপর নিজেই উপস্থিত হয়ে ওই সব মালামাল সংগ্রহ করেন ও ব্যবসায়ীদের সঙ্গে ওসির প্রভাব খাটিয়ে প্রতারণা করেন। এ ঘটনায় মোগরাপাড়া চৌরাস্তা এলাকার মাংস ব্যবসায়ী মো. আব্দুল বাতেন শুক্রবার সকালে বাদী হয়ে রাজুর বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা করেন। মামলার পর শুক্রবার সকালে সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন খানের নেতৃত্বে একদল পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সোনারগাঁ পৌরসভার ইছাপাড়া গ্রামে অভিযান চালিয়ে রাজুকে গ্রেফতার করে।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) আহসান উল্লাহ জানান, উপজেলার মোগরাপাড়া চৌরাস্তা এলাকার কয়েকজন ব্যবসায়ীর সঙ্গে প্রতারণা করে গরুর মাংস, শাড়ি, থ্রি-পিস, লেপ-তোশক ও বালিশ নেওয়ার অভিযোগে এক ভুয়া ওসিকে গ্রেফতার করেছে পুলিশ। এ ঘটনায় সোনারগাঁ থানায় মামলা করা হয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles