27.5 C
Toronto
মঙ্গলবার, জুন ১৮, ২০২৪

লাশ ২০ টুকরো করে প্রেসার কুকারে সিদ্ধ, খাইয়েছে কুকুরকেও

লাশ ২০ টুকরো করে প্রেসার কুকারে সিদ্ধ, খাইয়েছে কুকুরকেও

লিভ-ইন পার্টনারকে খুন করার পর লাশ ২০ টুকরো করে প্রেসার কুকারে সিদ্ধ করে কুকুরকে খাইয়েছে মনোজ সাহানি নামে এক ব্যক্তি। বাকি দেহাংশ রান্নাঘরের ৩ বালতিতে ভরে রেখেছিলেন তিনি।

- Advertisement -

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটে। বুধবার (৭ জুন) ভারতীয় সংবাদমাধ্যম দি ইন্ডিয়ান এক্সপ্রেসের এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়।

মুম্বাই পুলিশের জানায়, মুম্বইয়ে মীরা রোডের ফ্ল্যাটে তল্লাশি চালাতে গিয়ে রান্নাঘরে ৩টি বালতির সন্ধান পান তদন্তকারীরা। বালতির ভিতরে দেহাংশগুলি পাওয়া যায়। সেগুলিকে ফরেন্সিক পরীক্ষার জন্য স্থানীয় জেজে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

মুম্বাই পুলিশের এক উচ্চপদস্থ কর্মকর্তা জানান, খুনের পর ইলেকট্রিক কুঠারের মাধ্যমে সরস্বতীর দেহকে ২০টি টুকরো করেছিলেন মনোজ। যাতে দুর্গন্ধ না ছড়ায়, তার জন্য দেহের উপর বিশেষ তেল ছড়িয়ে দিয়েছিলেন অভিযুক্ত। পাশের ফ্ল্যাট থেকে দুর্গন্ধ বেরোনোয় বুধবার সন্ধ্যায় পুলিশে খবর দিয়েছিলেন প্রতিবেশীরা। পুলিশ সেই গন্ধ অনুসরণ করে যে পচাগলা দেহাংশ খুঁজে পায়, তাতে শুধু সরস্বতীর পায়ের পাতা, আর ছোটখাটো কিছু দেহাংশ ছিল। পরে ফ্ল্যাটের রান্নাঘর থেকে আরও কিছু দেহাংশ উদ্ধার হয়। পুলিশ সূত্রে এ-ও জানা গিয়েছে যে, প্রমাণ লোপাটের উদ্দেশে বেশ কিছু দেহাংশ প্রেশার কুকারে সেদ্ধ করে পথকুকুরদের খাইয়ে দিয়েছিল মনোজ।

মুম্বাই পুলিশের ডেপুটি কমিশনার জয়ন্ত বজবলে জানিয়েছেন, জেরায় খুনের কথা স্বীকার করেছেন মনোজ। জানা গিয়েছে, তাদের মধ্যে ভাল বোঝাপড়া থাকলেও সম্প্রতি কিছু বিষয় নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়। তারপর কুঠার দিয়ে সরস্বতীকে কুপিয়ে খুন করে তার দেহকে টুকরো টুকরো করেন মনোজ।

- Advertisement -

Related Articles

Latest Articles