4.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

পা টিপে নেওয়া সেই ছাত্রলীগ নেতার অডিও ভাইরাল

পা টিপে নেওয়া সেই ছাত্রলীগ নেতার অডিও ভাইরাল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেল সংগঠনের কর্মীদের দিয়ে নিজের পা টিপে নিচ্ছেন- এমন ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছিল। এবার ছাত্রলীগের এ নেতার অডিও ফাঁস হলো। যেখানে শোনা যাচ্ছে, তিনি তার এক অনুসারীকে কুপিয়ে জখমের নির্দেশ দিচ্ছেন।

- Advertisement -

ফোনালাপটি ভাইরাল হওয়ার পর ছাত্রলীগের বগিভিত্তিক সংগঠন চুজ ফ্রেন্ডস উইথ কেয়ারের (সিএফসি) নেতা রেজাউল হক রুবেলকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করেছে তারই অনুসারীরা। গতকাল বুধবার রাত ১টার দিকে শাহ আমানত হলের সামনে স্লোগান দিয়ে ক্ষোভ প্রকাশ করেন তারা।

ফোনালাপটি ছিল গত ১ জুন সিএফসি ও সিক্সটি নাইনের সংঘর্ষে ছুকাকাঘাতে জখম হওয়া শাখা ছাত্রলীগের উপদপ্তর সম্পাদক রমজান হোসাইনের ঘটনা নিয়ে। ফোনালাপে শোনা যায় রুবেল ইচ্ছাকৃতভাবে নির্দেশ দিয়ে রমজানকে জখম করেন।

ভাইরাল হওয়া ওই ফোনালাপে শোনা যায়, রুবেল একাকি অনুভব করছেন। অপরপক্ষে থাকা লোক যেন তাকে ছেড়ে না যান, সাহায্য করেন। সংঘর্ষে কুপিয়ে জখম হওয়া রমজান নানা কারণে রুবেলের অবাধ্য হয়েছিলেন। সে কারণে তাকে কুপিয়ে জখম করা হয়েছে।

তবে, ফোনালাপটি কোন সূত্র থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে তা জানা যায়নি।

সিএফসির কর্মীদের অভিযোগ, রুবেলের বিরুদ্ধাচারণ করলে নিজ দলের কর্মীদের শায়েস্তা করতে দ্বিধাবোধ করে না। এছাড়া ছাত্রলীগকে ব্যবহার করে বিভিন্ন অনৈতিক ফায়দা লুটেছেন তিনি।

তবে রেজাউল হক রুবেল বলেন, ‘এগুলো আমার বিরুদ্ধে ষড়যন্ত্র। আমার বিভিন্ন কথাবার্তাকে সংযোজন-বিয়োজন করে এই অডিও রেকর্ডটা বানানো হয়েছে।’

শাখা ছাত্রলীগের সহসভাপতি ও সিএফসির আরেক নেতা সাদাফ খান বলেন, ‘এটা রেজাউল হক রুবেলেরই কণ্ঠ। তার কাছে নিজ দলের কর্মীরাও নিরাপদ না। তিনি ছাত্রলীগের আদর্শবহির্ভূত। তাই তাকে চবি ক্যাম্পাস থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হয়েছে।’

রেজাউল হক রুবেল ২০১৯ সালের ১৩ জুলাই চবি ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পান। এরপর থেকে বিভিন্ন সময়ে নানা অপকর্মের সঙ্গে সংশ্লিষ্টতায় আলোচনায় আসেন এই নেতা। এমনকি তার বিরুদ্ধে ঝাড়ু মিছিলও করেছেন খোদ ছাত্রলীগের নেতাকর্মীরাই।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles