-0 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

নাচ শিখতে গিয়ে কান্নাকাটি সুহানা খানের

নাচ শিখতে গিয়ে কান্নাকাটি সুহানা খানের
<br >সুহানা খান

আর বেশি দিনের অপেক্ষা নয়। খুব শিগগিরই বলিউডে পা রাখতে চলেছেন বলিউড বাদশার কন্যা। জ়োয়া আখতারের ‘দ্য আর্চিজ়’ সিরিজ়ের মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ খানের মেয়ে সুহানা খান।

তবে তার আগেই ঘটল বিপত্তি। নাচতে গিয়ে উল্টে পড়ে গেলেন তিনি। পায়ে চোট পেয়ে প্রায় কান্নাকাটিই জুড়লেন শাহরুখকন্যা। সামাজিক মাধ্যমে প্রকাশ করেছেন সেই ঘটনা।

- Advertisement -

সুপারস্টার বাবার মেয়ে হিসাবে নয়, নিজের দক্ষতায় বলিউডে প্রতিষ্ঠা পেতে চান সুহানা। তার জন্য কম পরিশ্রমও করছেন না তিনি। শরীরচর্চা থেকে শুরু করে অভিনয়ের প্রশিক্ষণ নেওয়া— কোনো কিছুতেই তমতি রাখছেন না শাহরুখকন্যা।

এমনকি ব্যালে প্রশিক্ষণ নেওয়াও শুরু করেছেন তিনি। ব্যালে অনেকটা পশ্চিমি দুনিয়ার শাস্ত্রীয় নাচের মতো। সেই নাচের প্রশিক্ষণ যে বেশ কঠিন, তা বোঝা গেছে একাধিক হলিউড ছবি দেখেই। কিন্তু নাছোড়বান্দা সুহানা, ওই নাচ শিখেই ছাড়বেন তিনি। যেমন বলা, তেমন কাজ! ব্যালে শেখা শুরু করলেন শাহরুখকন্যা। ওই নাচ করতে গিয়েই যত বিপত্তি।

নাচের স্টুডিওতেই উল্টে পড়লেন সুহানা। চোটও পেলেন পায়ে। স্টুডিওর মেঝেতে বসেই কান্নাকাটি জুড়লেন শাহরুখকন্যা। ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের পায়ের ছবি পোস্টও করেন তিনি। সঙ্গে কান্নাকাটির ইমোজি। নাচ করতে গিয়ে পড়ে গিয়ে যে বেশ আঘাত পেয়েছেন তিনি, তা স্পষ্ট সেই ছবি থেকে।

- Advertisement -

Related Articles

Latest Articles