7.4 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪

রাষ্ট্রদূত মোহাম্মাদ ইমরানের সাথে ওহাইও সংবাদের মত বিনিময়

রাষ্ট্রদূত মোহাম্মাদ ইমরানের সাথে ওহাইও সংবাদের মত বিনিময়
ওহাইও সংবাদের প্রকাশক তানিয়া সিদ্দীকা প্রিয়া রাষ্ট্রদূতকে ফুল দিয়ে অভ্যর্থনা ও শুভেচ্ছা জানান

যুক্তরাষ্ট্রে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান গত ২৭শে মে(শনিবার) এক সংক্ষিপ্ত সফরে আসেন কলম্বাস ওহাইও। এ সময় বাংলাদেশী কমিউনিটির সাথে মত বিনিময়ের আয়োজন করেন ওহাইও সংবাদের সম্পাদক লিটন কবীর। ওহাইও সংবাদের প্রকাশক তানিয়া সিদ্দীকা প্রিয়া রাষ্ট্রদূতকে ফুল দিয়ে অভ্যর্থনা ও শুভেচ্ছা জানান।

কলম্বাস ওহাইওতে বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরানের প্রথম আগমন উপলক্ষে কলম্বাস তথা ওহাইও এর বাংলাদেশী কমিউনিটির পক্ষে সুধীজনেরা রাষ্ট্রদূতকে আন্তরিক অভিবাদন ও অভ্যর্থনা জানান। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী গোলাম রহমান সুমন, রেজা হাসান, মাহবুব রাহমান তাজু, ওহাইও সংবাদের প্রকাশক তানিয়া সিদ্দীকা প্রিয়া, সম্পাদক লিটন কবীর ও নির্বাহী সম্পাদক সারওয়ার খান। এছাড়া উপস্থিত ছিলেন বাকোর সভাপতি আরাফাত ফয়সাল, সহ-সভাপতি মালিহা আহমেদ, সহ-সভাপতি লিপিকা দাশ ও ইমারান আহমেদ।

- Advertisement -

পরবর্তীতে উপস্থিত সুধীজনের সাথে সম্পাদক লিটন কবীরের সঞ্চালনায় রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান এক আনুষ্ঠানিক আলোচনায় মিলিত হন। ওহাইও বাংলাদেশী কমিউনিটির সাথে রাষ্ট্রদূত ইমরান বিভিন্ন বিষয় নিয়ে খোলামেলা মত বিনিময় করেন।

ওহাইও বাংলাদেশী কমিউনিটির সার্বিক প্রয়োজন বিবেচনায় বাকো এর ত্বাবধানে ও বাংলাদেশ দূতাবাস ওয়াশিংটন ডিসি এর সহযোগিতায় আগামীতে কলম্বাসে মোবাইল কনস্যুলেট সেবা প্রদানের ব্যাবস্থা নেওয়ার বিষয়ে প্রাথমিক আলোচনা ও মান্যবর রাষ্ট্রদূত এর পক্ষে সম্মতি জানানো হয়। মোবাইল কনস্যুলেট সেবার মাধ্যমে বৃহত্তর ওহাইও বাংলাদেশী কমিউনিটির যে সকল সুবিধাদি পাবেন, তার মধ্যে অন্যতম : নো ভিসা রিকোয়ার্ড, ডুয়েল সিটিজেনশীপ, পাসপোর্ট নবায়ন বিবিধ পরিসেবা।

ওহাইও সংবাদের সম্পাদক লিটন কবীর রাষ্ট্রদূত মোহাম্মাদ ইমরান কে ওহাইও সংবাদের পক্ষ থেকে কলম, কোট পিন ও ওহাইও প্রবাসী লেখিকা রাশিদা কামালের সদ্য প্রকাশিত ‘তোমার হাওয়ায় হাওয়ায়’ উপন্যাসটি উপহান দেন।

পরিশেষে সুধীজনের পক্ষে রাষ্ট্রদূত মোহাম্মাদ ইমরান কে ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়ে ওহাইও বাসীর পক্ষ থেকে পুনরায় কলম্বাস ভ্রমনের আমন্ত্রন জানানো হয়।

- Advertisement -

Related Articles

Latest Articles