21.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

ম্যাকডোনাল্ড’সের চিকেন নাগেটে হাড়

ম্যাকডোনাল্ড’সের চিকেন নাগেটে হাড়
৪০ বছর বয়সী ক্যাথি জেন্নারো নামে ওই নারী বলেন শনিবার স্কুল শেষে আট রও দুই বছর বয়সী মেয়েকে স্নাক খাওয়াতে চান তিনি ম্যাকনাগেট তাদের সবচেয়ে প্রিয় ব্র্যাম্পটনের একটি লোকেশনে ড্রাইভ থ্রুর মাধ্যমে সরবরাহজ আদেশ দেওয়ার পর জেন্নারো ও তার পরিবার বাড়িতে চলে যান এবং সেগুলো খাওয়া শুরু করেন খেতে খেতেই আমি শুনতে পেলামÑহা খোদা এটা কী এরপর আমার মেয়ে মুখ থেকে তা বের করে দিল তার হাতে ছিল মুরগির ছোট একটি হাড়

গ্রাহকদের সতর্ক করতে বাড়তি পদক্ষেপ গ্রহণে ম্যাকডোনাল্ড’স-এর প্রতি আহ্বান জানিয়েছের অন্টারিওর এক নারী। একটি চিকেন ম্যাকনাগেটের ভেতরে থাকা একটি হাড় তার আট বছরের মেয়ে প্রায় খেয়ে ফেলার পর্যায়ে চলে যাওয়ায় এই আহ্বান জানিয়েছেন তিনি।

৪০ বছর বয়সী ক্যাথি জেন্নারো নামে ওই নারী বলেন, শনিবার স্কুল শেষে আট রও দুই বছর বয়সী মেয়েকে স্নাক খাওয়াতে চান তিনি। ম্যাকনাগেট তাদের সবচেয়ে প্রিয়। ব্র্যাম্পটনের একটি লোকেশনে ড্রাইভ-থ্রুর মাধ্যমে সরবরাহজ আদেশ দেওয়ার পর জেন্নারো ও তার পরিবার বাড়িতে চলে যান এবং সেগুলো খাওয়া শুরু করেন। খেতে খেতেই আমি শুনতে পেলাম, হা খোদা! এটা কী? এরপর আমার মেয়ে মুখ থেকে তা বের করে দিল। তার হাতে ছিল মুরগির ছোট একটি হাড়। আমি পুরো হতবাক হয়ে যায়। গত ৪০ বছরের মধ্যে এমনটা কখনো ঘটেনি।

- Advertisement -

জানতে চাইলে ম্যাকডোনাল্ড’সের ওই আউটলেটের ফ্র্যাঞ্চাইজি টিম ওকনোর সিটিভি নিউজ টরন্টোকে বলেন, কর্মী ও অতিথিদের নিরাপত্তা ও তাদের ভালো রাখাই আমাদের প্রধান অগ্রাধিকার। সর্বোত্তম ও সবচেয়ে নিরাপদ উপকরণ দিয়ে আমাদের অতিথিদের সেবা করতে পারায় আমি গর্বিত। আমরা বিষয়টির সক্রিয় তদন্ত করছি এবং পরবর্তীতে এ ব্যপারে যথাযথ পদক্ষেপ নেওয়া হবে। জেন্নারোর উদ্বেগ নিরসনে আমার টিম তার সঙ্গে সরাসরি কাজ করছেন।

এ ঘটনার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিযোগ তুলে ধরেন জেন্নারো। ম্যাকডোনাল্ড’স যে এত জলদি তার সঙ্গে যোগাযোগ করেছে সেটাও এ কারণেই সম্ভব হয়েছে বলে মনে করেন তিনি। তার পোস্টের বিষয়টি জানতে পেরে ম্যাকডোনাল্ড’স জেন্নারোকে অধিকতর তদন্তের স্বার্থে হাড়টি তাদেরকে পাঠিয়ে দেওয়া অনুরোধ করেছে। তাকে অর্থ ফেরত দেওয়ারও প্রস্তাব দিয়েছে তারা।

জেন্নারো বলেন, তদন্তের ফলাফল কী হয় সে ব্যাপারে তারা আমাকে জানাবে বলে আমি আশা করি। গ্রাহকদের সঙ্গে এ ধরনের ঘটনা যাতে ভবিষ্যতে আর না ঘটে সে ব্যাপারেও তারা পদক্ষেফ নেবে বলে আমার বিশ্বাস। লেবেলে অথবা ম্যাকডোনাল্ড’সের ওয়েবসাইটে এই বলে সতর্কতা দেওয়া যেতে পারে যে, ম্যাকনাগেটে মুরগির হাড় পাওয়া যেতে পারে। এটা বিচ্ছিরি ব্যাপার।

সচেতনতা তৈরির জন্যই গল্পটি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন বলে জানান জেন্নারো।

- Advertisement -

Related Articles

Latest Articles