1.9 C
Toronto
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪

আসছে আনন্দধারা পারফর্মিং আর্টস-এর একটি অনবদ্য আয়োজন

আসছে আনন্দধারা পারফর্মিং আর্টস-এর একটি অনবদ্য আয়োজন
তানভীর সজীব বর্তমানে বাংলাদেশের টেলিভিশন চ্যানেলে ও মঞ্চে ব্যাস্ত সময় কাটাচ্ছেন ইতিমধ্যেই নাগরিক টিভি তে প্রচারিত তার গানওয়ালা প্রশংসিত হয়েছে

আসছে ১৭ জুন শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে আনন্দধারা পারফর্মিং আর্টস-এর সৌজন্যে “এলোমেলো “। মেরি ওয়ার্ড ক্যাথলিক সেকেন্ডারি স্কুলে বিকাল ৫টায় শুরু হবে একটু অন্যধারার এই আয়োজনটি। যারা ব্যান্ডের গান পছন্দ করেন তাদের জন্য নিউ জার্সি থেকে “টিবিডি” ব্যান্ড এবং টরন্টো থেকে “ঝড়” ব্যান্ডের চমৎকার পরিবেশনা থাকছে। বাড়তি চমক হিসাবে থাকবে গুণী শিল্পী তানভীর সজীবের অনবদ্য পরিবেশনা। তানভীর সজীব বর্তমানে বাংলাদেশের টেলিভিশন চ্যানেলে ও মঞ্চে ব্যাস্ত সময় কাটাচ্ছেন, ইতিমধ্যেই নাগরিক টিভি তে প্রচারিত তার “গানওয়ালা” প্রশংসিত হয়েছে। নৃত্যগুরু শিপ্রা চৌধুরীর পরিচালনায় আনন্দধারার “ধিন তা না”-র নৃত্যপরিবেশনাও থাকছে আয়োজনটিতে যা ভিন্ন মাত্রা যোগ করবে নিঃসন্দেহে। অনুষ্ঠানটি সঞ্চালনায় থাকবেন দক্ষ সঞ্চালক ববি রব্বানী।

উল্লেখ্য আনন্দধারা পারফর্মিং আর্টস যাত্রা শুরু করে ১৯৯৯ সালে। এই যাত্রায় ২০১৯ সালে তারা রিদম অফ স্টার্স ও লাইভ ইন পারফরম্যান্স উইথ লোপামুদ্রা মিত্র-এর আয়োজন করে। দুই বাংলার জনপ্রিয় শিল্পী অনুপম রয় ও তার ব্যান্ড, মিরাক্কেল খ্যাত আবু হেনা রনি, সুঅভিনেতা ফজলুর রহমান বাবু ও গুণী শিল্পী লোপা মুদ্রা মিত্র এই আয়োজন দুটি আলোকিত করেন। পরবর্তীতে সারথির সাথে যৌথ উদ্যোগে আনন্দধারা পারফর্মিং আর্টস ২০২২ সালে আরো একটি সংগীতায়োজনের অনুষ্ঠান করে যেখানে লতা মুঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায় ও বাপ্পি লাহিড়ীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে সংগীত পরিবেশন করেন দুই বাংলার গুণী শিল্পী দীপায়ন ব্যানার্জি, নন্দিনী দেবনাথ, অনির্বান বিশ্বাস, আইশানি বিশ্বাস ও সূচনা বড়ুয়া।

- Advertisement -

আনন্দধারা পারফর্মিং আর্টস এর নেপথ্যে শিপ্রা চৌধুরী ,পাপিয়া সেনগুপ্তা ,চম্পা মুখার্জি রাজশ্রী রয়,স্বপনা দাস, পুতুল রহমান, সাবরিন সুলতানা ও সাইদা বারী কাজ করে যাচ্ছেন এবং আশা করছেন আয়োজনটি টরোন্টোবাসী দর্শকশ্রোতাদের একটি আনন্দময় সন্ধ্যা হয়ে স্মৃতির মানসপটে আঁকা হয়ে রইবে।
আসন সংখ্যা সীমিত, দ্রুত আপনার উপস্থিতি নিশ্চিত করতে টিকেট সংগ্রহের জন্য অনুরোধ জানানো হচ্ছে। টিকেটের শুভেচ্ছা মূল্য ২৫ (সাধারণ) ও ৫০ (ভিআইপি )। তবে গ্রুপে টিকেট নিলে ২০ ডলার্স হবে সেক্ষেত্রে ১০টি টিকেট একসাথে ক্রয় করতে হবে।
আসছে আনন্দধারা পারফর্মিং আর্টস-এর একটি অনবদ্য আয়োজন

- Advertisement -

Related Articles

Latest Articles