16.4 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

স্বামীর নামে তরুণীর কপালে ট্যাটু, সমালোচনার ঝড়

স্বামীর নামে তরুণীর কপালে ট্যাটু, সমালোচনার ঝড়
<br >এ ঘটনায় ব্যাপক শোরগোল পড়েছে

ভালোবাসার মানুষের জন্য মানুষ কত কি-ই-না করে। ভালোবাসার মানুষকে একটু খুশি করার জন্য অনেকে তো পাহাড়সম কাজ করতেও রাজি। তবে প্রিয়জনকে খুশি করাতে মাঝে মধ্যে অনেকে পাগলামিও যেন করে বসেন।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, এক তরুণী তার কপালে স্বামীর নামে ট্যাটু করেছেন। এ ঘটনা সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে রীতিমত শোরগোল পড়েছে।

- Advertisement -

ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে বেঙ্গালুরুর ট্যাটু পারলার কিং মেকার ট্যাটু স্টুডিও তরুণীর ওই ট্যাটু করার ভিডিওটি শেয়ার করে। ক্যাপশনে লেখা হয়েছে, সত্যিকারের ভালোবাসা। এর পরে মুহূর্তেই মধ্যেই তা ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ওই তরুণীর চেয়ারে বসে। সেইসময় তার কপালে তার স্বামী সতিশের নামে ট্যাটু আঁকা হচ্ছে। ট্যাটুর ওই শিল্পী প্রথমে একটি পেপারে করে নাম লিখেন, এরপর তরুণীর কপালে তা বসিয়ে দেয়। ওই সময় তরুণীকে অনেক খুশি ও উত্তেজিত মনে হচ্ছিল।

গত ১৮ মার্চ ভিডিওটি শেয়ার করা হয়। এরপর এখন পর্যন্ত লাইক পড়েছে দুই লাখ ৬০ হাজার। ভিউ হয়েছে এক কোটি পঁচিশ লাখের বেশি। তবে অনেকে এর কড়া সমালোচনা করেছেন।

এক ব্যবহারকারী লিখেছেন, এটাকে অতিরঞ্জিত বলে, আমি অপছনের বাটন চাই। আরেকজন লেখেন, এ জন্য পড়াশোনা অনেক গুরুত্বপূর্ণ। কেউ লিখেছেন, কমন সেন্সের অভাব।

কেউ বা লিখেছেন, এটা কাণ্ডজ্ঞানহীন ছাড়া কিছুই না। সত্যিকারের ভালোবাসায় কিছু প্রমাণ করতে হয় না।

- Advertisement -

Related Articles

Latest Articles