4.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২১, ২০২৪

সোমবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে

সোমবার দিনটি কেমন কাটবে, জেনে নিন রাশিফলে
ফাইল ছবি

আজ সোমবার, ২২ মে ২০২৩। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই আগাম কিছুটা ধারণা নিয়ে রাখতে চান, তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ:
অশান্তি থেকে দূরে থাকুন। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। নিজের বুদ্ধির ভুলে ক্ষতি হতে পারে। ব্যবসায়ে মহাজনের সঙ্গে ঝামেলা হতে পারে। বুদ্ধির জোরে শত্রুকে জয় করবেন। ভাইবোনের মধ্যে সম্পত্তির নিয়ে মতান্তর হতে পারে। প্রেমের সম্পর্কে উন্নতি হতে পারে। বাড়িতে মেহমান আসতে পারেন। বাবা-মায়ের সঙ্গে বিনা কারণে তর্ক হতে পারে।

- Advertisement -

বৃষ:
কারও কাছ থেকে অর্থসাহায্য পেতে পারেন। সম্মান নষ্ট হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে। সারা দিন কোনো একটি কাজে ব্যস্ত থাকতে হবে। নতুন চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। ভ্রমণের চিন্তা থাকলে বাদ দিন। প্রিয়জনের জন্য মন খারাপ থাকবে। খেলাধুলায় সুনাম অর্জনের সুযোগ আসবে। পেটের সমস্যা নিয়ে চিন্তা থাকবে। পড়াশোনার জন্য দিনটি শুভ।

মিথুন:
সকালের দিকে মা-বাবার সঙ্গে অকারণে তর্ক হতে পারে। ব্যবসায় বাড়তি আয়ের সুযোগ আসতে পারে। দুপুরের পর কিছু পাওনা আদায় হতে পারে। সম্পত্তির ব্যাপারে চাপ বৃদ্ধি পেতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে খরচ বৃদ্ধি পেতে পারে। চাকরিতে জটিলতা বাড়তে পারে। ঋণ গ্রহণের বিষয়ে বিশেষ আলোচনা হতে পারে।

কর্কট:
সকালের দিকে অযথা ব্যয় হতে পারে। এক কাজ বারবার চেষ্টা করেও ব্যর্থ হবেন। শরীরের সামান্য কষ্টও অবহেলা করবেন না। আইনি কাজের ভালো সুযোগ আসতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। ব্যবসায়ের ব্যাপারে সুখবর পাবেন। বিবাহ সংক্রান্ত ব্যাপারে ভালো সুযোগ আসবে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে।

সিংহ:
কোনো আত্মীয়ের সঙ্গে ঝামেলা হতে পারে। দাম্পত্য জীবনে সুখের খবর আসবে। দুপুরের পরে আর্থিক ব্যাপারে সুবিধা পাবেন। সকালের দিকে খরচ বৃদ্ধি পাবে। শিক্ষকদের জন্য আগামী কয়েকদি শুভ সময়। প্রেমের ব্যাপারে চাপ বৃদ্ধি পাবে। প্রতিবেশীর সঙ্গে ঝামেলায় জড়াবেন না। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে।

কন্যা:
সংগীতশিল্পীদের জন্য নতুন সুযোগ আসতে পারে। নতুন বন্ধুর কারণে আনন্দ লাভ করবেন। স্বামীর কোনো কাজে শান্তি পাবেন। সারাদিন আর্থিক চাপ থাকবে। কোনো বন্ধুর জন্য বাড়িতে ঝামেলা হতে পারে। নেশা থেকে দূরে থাকুন। ব্যবসায় ভালো কিছু ঘটতে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসেবে। খরচ বাড়তে পারে।

তুলা:
কোনো শুভ কাজে হাত দিতে হতে পারে। সারাদিন উপার্জনের ভাগ্য ভালো থাকবে। সাংসারিক শান্তি বজায় রাখার চেষ্টা করুন। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। কর্মস্থলে নিজেকে খুব অসহায় মনে হতে পারে। পরিবারে কারও কাছ থেকে কিছু উপহার পেতে পারেন। বয়সে ছোট কারও সঙ্গে তর্ক বাঁধতে পারে। মনের মতো মানুষের দেখা পাবেন।

বৃশ্চিক:
কর্মস্থলে ক্ষোভ বাড়তে পারে। আর্থিক চাপের জন্য সংসারে অশান্তি হতে পারে। মা-বাবার সঙ্গে ভালো সম্পর্ক বজায় থাকবে। কষ্টকর কোনো কাজ কপালে জুটতে পারে। কথায় সংযমী হতে পারলে সংসারে শান্তি বজায় থাকবে। সন্তানের চঞ্চলতা বৃদ্ধি পাবে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে। জলপথে বিপদের সম্ভাবনা রয়েছে, তাই এ পথ এড়িয়ে চলুন। ব্যবসায় বেশি কথা বলা বিপদ ডেকে আনতে পারে।

ধনু:
ব্যবসায় উদ্বেগ খুব বেশি থাকবে ফলে সফল হতে পারবেন না। নিজের অভিজ্ঞতা প্রকাশ না করাই মঙ্গলজনক। পড়াশোনার জন্য আজকের দিনটি শুভ। আজ কোনো কাজই ভালো লাগবে না। পুরনো পাওনা আদায়ে কষ্ট করতে হবে। ব্যবসায়ের ব্যাপারে ক্ষোভ বাড়তে পারে। স্ত্রীর শরীর নিয়ে চিকিৎসকের সঙ্গে আলোচনা হতে পারে। কোমরের ব্যথা বাড়তে পারে।

মকর:
নিজের প্রতিভার কারণে জনপ্রিয়তা পেতে পারেন। কোনো বন্ধুকে অতিরিক্ত বিশ্বাস করায় ব্যবসায়ে ক্ষতি হতে পারে। সামান্য অশান্তি আদালত পর্যন্ত গড়াতে পারে। চলাফেরায় বাড়তি সতর্কতা অবলম্বন করুন। কোনো দুর্ঘটনায় আপনাকে সাক্ষ্য দিতে হতে পারে। কোনো প্রভাবশালী ব্যক্তির কাছ থেকে উপকার পেতে পারেন। অতিরিক্ত রাগের কারণে নিজের মর্যাদাহানি হতে পারে। রক্তচাপ বৃদ্ধির ফলে কষ্টভোগ করতে হবে।

কুম্ভ:
ব্যয় বৃদ্ধি পাবে। শত্রুরা চক্রান্ত করেও জিততে পারবে না। সন্তানের ভবিষ্যৎ নিয়ে কোনো উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে আলোচনা হতে পারে। কর্মচারীর জন্য ব্যবসা বাড়ানোর সুযোগ আসতে পারে। অতিরিক্ত হঠকারিতার জন্য শরীরে আঘাত লাগতে পারে। পারিবারিক সম্পত্তি নিয়ে অশান্তি সৃষ্টি হতে পারে। বাড়তি খরচ হতে পারে। মাথার ব্যথা বৃদ্ধি পেতে পারে।

মীন:
ব্যবসায়ে লাভ করতে চাইলে উপদেষ্টাদের কথা মেনে চলতে হবে। অন্য দিনের তুলনায় পরিশ্রম বেশি হতে পারে। যুক্তিপূর্ণ আলোচনায় সম্মান পেতে পারেন। কর্মস্থলে কারও কাছে অপমানিত হতে হবে। কোনো আত্মীয়ের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন। অর্থ অপচয়ের জন্য সংসারে ঝামেলা হতে পারে। বন্ধুদের কাছ থেকে কোনো রকম সাহায্য পাবেন না।

- Advertisement -

Related Articles

Latest Articles