15.3 C
Toronto
শুক্রবার, মে ১০, ২০২৪

শুটিং থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত টালিউড অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত

শুটিং থেকে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত টালিউড অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত

সড়ক দুর্ঘটনায় মারা গেলেন টালিউডের ছোটপর্দার অভিনেত্রী সুচন্দ্রা দাশগুপ্ত। শুটিং সেরে বাড়ি ফেরার পথে এক ভয়াবহ দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল তার। জানা গেছে, ‘গৌরী এল’ সিরিয়ালের এই অভিনেত্রী শুটিং শেষ হওয়ার পর শনিবার রাতে বাইক ট্যাক্সিতে করে পানিহাটি রেলওয়ে পার্কে তার বাড়িতে ফিরছিলেন। সেই সময় একটি লরির সঙ্গে বাইকের ধাক্কা লাগে। দুর্ঘটনার জেরে গুঁড়ো হয়ে যায় তার মাথার হেলমেট। ঘটনাস্থলেই প্রাণ হারান তিনি।

- Advertisement -

পুলিশ সূত্রে জানা গেছে, বরাহনগর থানার ঘোষপাড়ার কাছে একটি লরি ওই মোটর বাইকে ধাক্কা দেয়। ঘাতক লরিটিকে ইতোমধ্যেই আটক করেছে পুলিশ।

যদিও প্রত্যক্ষদর্শীরা জানান, বরাহনগরের মোড়ের কাছে ওই বাইকের সামনে আচমকা একটি সাইকেল চলে আসে। ফলে বাইকের চালক কড়া ব্রেক কষেন। এতে সুচন্দ্রা বাইক থেকে পড়ে যান। এমন সময়ই পেছন থেকে একটি দশ চাকার লরি তাকে পিষে দিয়ে চলে যায়।

দুর্ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় বরানগর ঘোষপাড়া এলাকায়। সাময়িকভাবে বন্ধ হয়ে যায় বিটি রোডে যান চলাচল।পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ছোটপর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘গৌরী’তে সহ অভিনেত্রীর চরিত্রে অভিনয় করতেন সুচন্দ্রা। তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে টালিপাড়ায়।

- Advertisement -

Related Articles

Latest Articles