14.8 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

ছেলেকে খুন করে দুর্ঘটনার নাটক; অতঃপর যেভাবে ধরা খেলেন বাবা!

ছেলেকে খুন করে দুর্ঘটনার নাটক; অতঃপর যেভাবে ধরা খেলেন বাবা!
প্রতীকী ছবি

পড়ালেখা করতে চাইতো না ছেলে। প্রায়ই তা নিয়ে বাড়ির লোকজনের ঝগড়া হতো। একদিন বাইক নিয়ে বাড়ি থেকে বের হয়েছিল ছেলে। কিন্তু ফিরতে অনেকে দেরি হয়। আবারও কথা কাটাকাটি হয় বাবার সঙ্গে। এক পর্যায়ে রাগের মাথায় ছেলেকে খুন করে বসেন বাবা।

ঘটনাটি ঘটেছে ভারতের ছত্তীসগঢ়ের রায়গড় জেলায়।

- Advertisement -

জানা গেছে, ছেলেকে খুন করার পর গ্রেফতার এড়াতে সেই মৃত্যুকে দুর্ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টাও করেন তারা। তবে শেষরক্ষা হয়নি। পুলিশের জালে ধরা পড়ে গোটা পরিবার।

নিহতের নাম তেকমানি পাইকারা (১৮)। একাদশ শ্রেণির শিক্ষার্থী ছিলেন। গত ৫ মে রাস্তার ধার থেকে তার রক্তাক্ত মরদেহ উদ্ধার করা হয়। পরিবারের পক্ষ থেকে পুলিশকে জানানো হয়, বাইক দুর্ঘটনায় মারা গেছেন ওই যুবক।

স্থানীয় গণমাধ্যমের খবরে জানা গেছে, ওই দিন হোস্টেল থেকে ফিরে বাইক নিয়ে বাড়ি থেকে বেরিয়েছিলেন তেকমানি। পরের দিন জানা যায়, তিনি বাইক দুর্ঘটনার কবলে পড়েছেন।

স্থানীয় পুলিশের সাব ডিভিশনাল অফিসার দীপক মিশ্র জানান, ময়নাতদন্ত করার পর দেখা যায়, যুবকের মরদেহে গভীর কিছু ক্ষত রয়েছে। এতে পুলিশের সন্দেহ হয়। তাই তদন্ত শুরু করা হয়। যুবকের বাড়িতে গিয়ে দেখা যায়, দেওয়ালের বেশ কিছু জায়গায় নতুন করে রঙের প্রলেপ দেওয়া হয়েছে। বাড়ির উঠানেও রক্তের দাগ দেখতে পায় পুলিশ। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করার পর আসল ঘটনা প্রকাশ্যে আসে।

যুবকের বাবা পুলিশের কাছে স্বীকার করে নেন, তিনিই ছেলেকে খুন করেছেন। পড়াশোনা করতে চাইতেন না বলে বাবা, মায়ের সঙ্গে প্রায়ই যুবকের ঝামেলা হতো। ৫ মে যুবক দেরি করে বাড়ি ফিরেছিলেন বলে বাড়ির লোকদের সঙ্গে তার উত্তপ্ত বাক্য বিনিময় হয়। রাগের মাথায় যুবককে খুন করে বসেন বাবা। তারপর গ্রেফতার এড়াতে বাড়ির সকলে মিলে এই সাজানো দুর্ঘটনার পরিকল্পনা করেন। এরপর পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

- Advertisement -

Related Articles

Latest Articles