22.1 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

ফেসবুক কাঁপাচ্ছে জয়ার ছবি

ফেসবুক কাঁপাচ্ছে জয়ার ছবি
জয়া আহসান

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে সরব অভিনেত্রীদের একজন তিনি। কাজের পাশাপাশি এই মাধ্যমে ব্যক্তিজীবন ও সমসাময়িক নানা বিষয়ই তিনি শেয়ার করে থাকেন। অভিনয়ের এই শিল্পী দারুণ ভ্রমণপিপাসুও। যার প্রমাণ মেলে তার ফেসবুকে। আর তার প্রকাশিত ছবিগুলো নিয়ে প্রায়ই হয়ে থাকে নানা আলোচনা-সমালোচনা।

এবারও জয়ার নতুন ৮টি ছবি নিয়ে হচ্ছে তুমুল আলোচনা-সমালোচনা। প্রকাশের পরপরই ছবিগুলো ভাইরাল হয় নেটদুনিয়ায়। বলা যায়, ফেসবুকজুড়ে এখন ছবিগুলো দাপিয়ে বেড়াচ্ছে। বুধবার বিকেলে ছবিগুলো শেয়ার করে জয়া লিখেছেন, ‘জীবন হচ্ছে এক বক্স চক ব্যবহার করার মতো।’

- Advertisement -

ঘন্টাখানেকের মধ্যেই ছবিগুলো শেয়ার হয়েছে শ’খানেক। আর সেখানে প্রতিক্রিয়া জানিয়েছে ১১ হাজার মানুষ। বাদ যায়নি মন্তব্যের ঘরও। ছবিগুলো নিয়ে মিশ্র মন্তব্য করেছে ২ হাজার ৬০০ মানুষ।

সেখানে মাসুদ রানা নকীব নামে একজন লিখেছেন, ‘আমাদের একজন জয়া আহসান আছেন যিনি দুই বাংলা দাপিয়ে, কাঁপিয়ে বেড়ান তার অসাধারণ সব কাজ দিয়ে।

রাকিব আল হাসান লিখেছেন, ‘জলবায়ু পরিবর্তন এবং বৈশ্বিক উষ্ণতার কী নিদারুণ পরিণতি।’

প্রান্ত সাদ্দাম নামে একজন লিখেছেন, ‘দেশে এমনিতে তাপমাত্রা ৪০ ছুঁই ছুঁই, তার মাঝে এমন পিক দিলে ব্যাচেলর পোলাপান পানিতে গিয়ে ঝাঁপ দিতে হবে।’

ছবিগুলো ঘিরে এমন অসংখ্য ইতি ও নেতিবাচক মন্তব্য পড়েছে। তবে বরাবরের মতো নিশ্চুপ আছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি চলছেন তার আপন গতিতেই।

- Advertisement -

Related Articles

Latest Articles