15 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের খুশিতে এক মণ দুধ দিয়ে গোসল

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের খুশিতে এক মণ দুধ দিয়ে গোসল

প্রেম করে বিয়ে, স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর এক মণ দুধ দিয়ে গোসল করেছেন সিরাজ শেখ (৩৮) নামের এক যুবক। আজ শুক্রবার ফরিদপুরের বোয়ালমারী উপজেলার চতুল ইউনিয়নের বাইখির চৌরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

- Advertisement -

সিরাজ শেখ বাইখির গ্রামের মজিবর শেখের ছেলে । পেশায় তিনি একজন অটোরিকশা মেকানিক। দুধ দিয়ে গোসল করে নিজেকে শুদ্ধ দাবি করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা যায়, ১৩ বছর আগে একই গ্রামের এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে তারা বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাদের ১১ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। দুই বছর আগে স্বামীর অমতে স্থানীয় একটি ফিজিওথেরাপি ক্লিনিকে চাকরি নেন ওই নারী। এ নিয়ে দ্বন্দ্বে জড়িয়ে পড়েন স্বামী স্ত্রী।

পরে বাবার বাড়ি চলে গিয়ে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনদের বিরুদ্ধে যৌতুক, নারী নির্যাতনের অভিযোগ দিয়ে আদলতে একটি মামলা করেন। দেড় বছর মামলা চলার পর তিন লাখ টাকার বিনিময়ে তাদের বিচ্ছেদ হয়। স্ত্রীকে তিন লাখ টাকা দিয়ে সন্তানকে নিয়ে বাড়ি চলে আসেন সিরাজ। বিচ্ছেদের পর আইনি ঝামেলা থেকে মুক্তি পেয়ে এক মণ দুধ দিয়ে গোসল করে আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেন তিনি।

সিরাজ শেখ বলেন, ‘বিয়ের পর থেকেই আমাদের মধ্যে অশান্তি চলে আসছিল। এর মধ্যে মামলার কারণে আমাদের অনেক ঝামেলা পোহাতে হয়েছে। বিচ্ছেদের পর আইনি ঝামেলা থেকে মুক্তি পেয়েছি। এখন আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি ।’

- Advertisement -

Related Articles

Latest Articles