13.2 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

লুকোচুরি খেলছিল কিশোরী, ছায়া দেখে গুলি!

লুকোচুরি খেলছিল কিশোরী, ছায়া দেখে গুলি!
ডেভিড ডয়েল

বাড়ির বাইরে বন্ধুদের সঙ্গে লুকোচুরি খেলছিল ১৪ বছরের এক কিশোরী মেয়ে। গৃহকর্তা বাইরে বের হয়েই গুলি করে বসেন মেয়েটিকে। এমনই অভিযোগ এক মার্কিন ব্যক্তির বিরুদ্ধে। স্থানীয় পুলিশ খবরটি নিশ্চিত করেছে।

ডেভিড ডয়েল (৫৮) নামের ওই ব্যক্তি মেয়েটির মাথার পেছনে গুলি করেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয় বলে জানায় পুলিশ। পরে ডেভিডকে গুরুতর আক্রমণের অভিযোগে অভিযুক্ত করা হয়। তবে তিনি বলেন, মেয়েটি বাড়ির বাইরে লুকোচুরি খেলছিল। ছায়া দেখেই তিনি গুলি চালান। আপাতদৃষ্টিতে ঘটনাটি ঘটেছে তুচ্ছ ভুল বোঝাবুঝির কারণে।

- Advertisement -

ক্যালকেসিউ প্যারিশ পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কর্মকর্তারা জানতে পেরেছিলেন, বেশ কিছু কিশোর-কিশোরী এই এলাকায় লুকোচুরি খেলছিল এবং প্রতিবেশীর বাড়িতে লুকিয়ে ছিল। বাড়ির মালিক ডয়েল বলেছেন, তিনি তার বাড়ির বাইরে ছায়া দেখতে পান এবং সেই সময়ে তিনি ভেতরে গিয়ে তার আগ্নেয়াস্ত্র নেন। তারপর বাইরে বের হয়ে দেখেন, তার বাড়ির আশপাশ থেকে কয়েকজন দৌড়ে পালিয়ে যাচ্ছে। তিনি তখন তাদের দিকে গুলি করতে শুরু করেছিলেন এবং অজান্তে মেয়েটিকে আঘাত করেন। গ্রেপ্তারের পর থেকে ডেভিড ডয়েল পুলিশের হেফাজতেই রয়েছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles