18.5 C
Toronto
বুধবার, জুন ১২, ২০২৪

সালমান মুক্তাদিরের স্ত্রী দিশা সম্পর্কে যা জানা গেল

সালমান মুক্তাদিরের স্ত্রী দিশা সম্পর্কে যা জানা গেল
দিশা ইসলাম ও সালমান মুক্তাদির

বিয়ে করেছেন ইউটিউবার থেকে তারকা হয়ে ওঠা সালমান মুক্তাদির। গেল ৩০ এপ্রিল বিয়ে করেছেন তিনি। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন এই ইউটিউবার-অভিনেতা।

সালমান মুক্তাদির সব সময় আলোচনায় থেকেছেন একাধিক প্রেম নিয়ে। স্ত্রীর সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লেখেন, বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি তিনি। বিস্তারিত জানতে সালমান মুক্তাদিরকে কালের কণ্ঠের পক্ষ থেকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

- Advertisement -

সালমান পরিচয় প্রকাশ না করলেও তাঁর স্ত্রীর পরিচয় পাওয়া গেছে। স্ত্রীর নাম দিশা ইসলাম। ২০১১ সালে দিশার প্রথম বিয়ে হয়েছিল। এরপর দিশার ঘরে আসে প্রথম সন্তান। নেটিজেনরা বলছেন, ২০১৮ সাল পর্যন্তও পূর্বের স্বামীর সঙ্গে দিশার সম্পর্ক ভালো ছিল। ২০২১ সালে দিশা দ্বিতীয় সন্তানের জন্ম দেন।

২০২১ সালের মার্চে দিশার ফেসবুকে আপলোড করা ছবিতে তাঁকে অন্তঃসত্ত্বা দেখা যায়, সেখানেও স্বামীর উপস্থিতি ছিল। এ সময় দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করছিলেন। ২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন তিনি। তবে এর আগে সালমান মুক্তাদিরকে নিজের ফেসবুকে দিশা বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।

কিছুদিন আগেই এক প্রশ্নের জবাবে সালমান মুক্তাদির বলেছিলেন, আয়মান সাদিক বিয়ে করলেই তিনি দেখে শুনে বুঝে তারপর বিয়ে করবেন। কিন্তু সে কথা রাখলেন না। আয়মানের আগেই বিয়ে করলেন। অথচ সেই আয়মান সাদিক ব্যাচেলর থেকেই সালমানকে শুভেচ্ছা জানালেন।

- Advertisement -

Related Articles

Latest Articles