16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

স্কুলের বাথরুমে টিফিন করতেন প্রিয়াঙ্কা!

স্কুলের বাথরুমে টিফিন করতেন প্রিয়াঙ্কা!
প্রিয়াঙ্কা চোপড়া

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এখন বিশ্বের বড় বড় তারকাদের তালিকায় নাম লিখিয়েছেন। অথচ এই তিনিই যুক্তরাষ্ট্রের স্কুলের বাথরুমে নাকি টিফিন করতেন!

কিশোরী বয়সে পড়াশোনার জন্য যুক্তরাষ্ট্রে গিয়েছেন অভিনেত্রী। তবে সেই সময় ভীষণভাবে আত্মবিশ্বাসের অভাবে ভুগছিলেন তিনি। এমনটাই যে, ক্যাফেটেরিয়াতে বসে খাওয়া বা খেলা করা কোনোটাই করেননি বেশ কয়েকদিন। ভারতীয় গণমাধ্যমে এমন খবরই প্রকাশ করা হয়েছে।

- Advertisement -

প্রিয়াঙ্কা বলেন, ‘আমি আমার দুপুরের খাবার বাথরুমে একটা স্টলের মধ্যে ঢুকে খেতাম, এতটাই নার্ভাস ছিলাম আমি। আমি জানতাম না কিভাবে ক্যাফেটেরিয়াতে গিয়ে খাবার নিতে হয়। আমি একটা ভেন্ডিং মেশিন থেকে ডুটাওস নিতাম, বাথরুমে গিয়ে জলদি দ্রুত খেয়ে নিতাম। তারপর ক্লাসে চলে যেতাম। যাতে আমাকে অন্য বাচ্চাদের মুখোমুখিও হতে না হয়।’

প্রিয়াঙ্কা স্বীকার করেছেন যে, সবার সঙ্গে নিজেকে মানিয়ে নিতে বেশ খানিকটা বদলান নিজেকে। তাকে তার সমবয়সীদের ব্যাখ্যা করতে হয়েছিল কেন তিনি ডেটে যেতে বা রাতে বাইরে থাকতে সাবলীল নন। কারণ তিনি রক্ষণশীল পরিবার থেকে এসেছেন। যদিও পরে তিনি আত্মবিশ্বাস ফিরে পান। সেখানকার পরিবেশের সঙ্গে একটা সামঞ্জস্য গড়ে নেন।

কাজের সূত্রে প্রিয়াঙ্কা চোপড়াকে সম্প্রতি দেখা গেছে স্পাই থ্রিলার ‘সিটাডেল’-এ।

- Advertisement -

Related Articles

Latest Articles