22.9 C
Toronto
বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু মদ লাগে: নোবেল

ফিলিংসের ভেতরে যাওয়ার জন্য একটু মদ লাগে: নোবেল

মঞ্চে মদ্যপান ইস্যুতে বর্তমানে আলোচনায় রয়েছেন দেশের জনপ্রিয় সঙ্গীতশিল্পী মাইনুল আহসান নোবেল। সম্প্রতি একটি স্থানীয় পত্রিকার অডিও সাক্ষাৎকারে এ প্রসঙ্গে মুখ খুলেছেন এই গায়ক।

- Advertisement -

নোবেল বলেন, আমি দুই-তিনটা ক্লাবের সদস্য। মদ্যপানের জন্য আমার লিগাল লাইসেন্স রয়েছে। সেদিন অনেকটা পথ জার্নি করে সেখানে গিয়েছিলাম। এ কারণে ডিহাইড্রেড হয়ে গিয়েছিলাম আমি। তবে বিষয়টা এমন না যে সেদিন আমি মাতাল ছিলাম। আমি এটা কাটিয়ে উঠতে পারিনি।

যার ফলে আমার আচার-আচরণ বা কথায় সেখানকার হাজার হাজার শ্রোতরা ভীষণ কষ্ট পেয়েছেন। কোনোভাবে হয়ত একটা দূর্ঘটনা ঘটে গেছে। এর জন্য সবার কাছে ক্ষমা প্রার্থী আমি।

মদ্যপানের কথা স্বীকার করে এই গায়ক আরও বলেন, আয়োজকদের পক্ষ থেকে মদ সরবারহ করা হয়েছিল। আসলে স্টেজে ওঠার আগে একটু রিলাক্সেশনের জন্য ফিল নিতে হালকা খেয়েছিলাম। তবে সেদিন আমি অতিরিক্ত মদ পান করিনি।

তবে পরিস্থিতিটাকে যতটা খারাপভাবে মানুষ তুলে ধরেছেন, ততটা খারাপ ছিল না সেদিন। শুধুমাত্র একটা বোতল ছুড়ে মেরেছিল আমাকে। আর এমনও না যে আমি আউট অব সেন্স ছিলাম।

তবে এ ব্যাপারে অত্যন্ত অনুতপ্ত এবং দুঃখ প্রকাশ করেছেন নোবেল। রীতিমতো ওই অডিওতে হাতজোড় করে সবার কাছে ক্ষমা চেয়েছেন তিনি। সেই সঙ্গে এমন ঘটনা ভবিষ্যতে আর ঘটবে না বলেও প্রতিশ্রুতি দিয়েছেন এই গায়ক।

- Advertisement -

Related Articles

Latest Articles