24.3 C
Toronto
রবিবার, জুন ২৩, ২০২৪

এবার কার সঙ্গে প্রেমের গুঞ্জন সালমান খানের?

এবার কার সঙ্গে প্রেমের গুঞ্জন সালমান খানের?
সালমান খান

বলিউডে অনেক নায়িকাকে ঘিরে প্রেমের খবর বেরিয়েছে ভাইজানখ্যাত সালমান খানের জীবনে। কিন্তু ৫৬ পেরিয়ে আজও সালমান বলিউডের ‘এলিজেবল ব্যাচেলর’। শিগগির বিয়ের পিঁড়িতে বসবেন এমন কোনো লক্ষণও নেই। সম্প্রতি গুঞ্জন উঠেছে, সালমান খান নাকি এক রূপসীর প্রতি দুর্বল হয়ে পড়েছেন।

গত বছর খানের বোন অর্পিতা খান শর্মার ঈদের পার্টিতেই চোখে পড়েছিল সালমান খান ও নবাগতা অভিনেত্রী শেহনাজ় গিলকে। ‘বিগ বস্’এর সৌজন্যে আগেও বার বার নজরে এসেছে তাদের বিশেষ বন্ধুত্ব। তবে ঈদের পার্টিতে যেন সালমানকে দূরে যেতে দিচ্ছে না শেহনাজ। পার্টি থেকে বের হবার সময় ক্যামেরার সামনে সালমানের হাত ধরেই উপস্থিত ছিলেন তিনি।

- Advertisement -

সেখানেই শেষ নয়, তার আবদারে শেহনাজকে গাড়ি পর্যন্ত রেখে আসেন সালমান। এর আগ পর্যন্ত এক বারের জন্যও সালমানের হাত ছাড়েননি শেহনাজ। একাধিক বার জড়িয়ে ধরেছেন ‘ভাইজান’কে। কখনো চুম্বন দিয়েছেন সালমানের গালে, কখনো আবার তার গলার পাশে। শেহনাজের এমন কাণ্ড দেখে অনেকেই মনে করেছিলেন, বুঝি একে অপরের প্রেমে পড়েছেন সালমান ও শেহনাজ।

চলতি বছরের ‘কিসি কা ভাই কিসি কি জান’ছবির প্রচারেও ক্যামেরার সামনেই প্রাক্তন সিদ্ধার্থ শুক্লাকে ভুলে শেহনাজকে এগিয়ে চলার পরামর্শ দিয়েছেন বলিউডের ভাইজান। স্বাভাবিক ভাবেই, সবার একটাই প্রশ্ন, তবে কি একে অপরকে মন দিয়েছেন সালমান ও শেহনাজ।

তবে এ নিয়ে এক অনুষ্ঠানে মুখ খুলেছেন সালমান খান। তিনি বলেছেন, আমি ওকে (শেহনাজ) বলেছি নিজের জীবনে এগিয়ে যেতে। সিদ্ধার্থ আর বেঁচে নেই। তিনিও নিশ্চয়ই এটাই চাইতেন যে, শেহনাজের একটা সংসার হোক, ওর নিজস্ব পরিবার হোক। এখনোই নয়, অনেক সময় আছে। কিন্তু এগোতে তো হবে!

- Advertisement -

Related Articles

Latest Articles