16.1 C
Toronto
বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪

৮০ গার্লফ্রেন্ড ইস্যুতে মুখ খুললেন নাসির

৮০ গার্লফ্রেন্ড ইস্যুতে মুখ খুললেন নাসির
নাসির ও তার স্ত্রী তামিমা ছবি সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সবশেষ আসরে ব্যাট-বল হাতে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন ঢাকা ডাইনামাইটসের অধিনায়ক নাসির হোসেন। তার এই ফর্মের পর অনেকেই ভেবেছিলেন, জাতীয় দলে সুযোগ পাবেন তিনি। তবে বিপিএল শেষে তিনটি সিরিজের দলে জায়গা হয়নি তার।

মিস্টার ফিনিশার খ্যাত এই তারকা অবশ্য নানা বিতর্কের কারণে লাল-সবুজের জার্সি থেকে এখন অনেকটাই দূরে। এমনকি প্রায় সাত বছর আগে গুঞ্জন উঠেছিল, নাসিরের ৮০টা গার্লফ্রেন্ড রয়েছে, তিনি নাকি এর জন্য ৮০টা সিমও ব্যবহার করেন। অবশেষে এই ইস্যুতে মুখ খুললেন নাসির।

- Advertisement -

নাসির এবং তার স্ত্রী তামিমা সুলতানা তাম্মি সম্প্রতি দেশের এক ক্রীড়াভিত্তিক সংবাদমাধ্যমে ঈদের বিশেষ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে এসেছিলেন। যেখানে নাসির উল্টো প্রশ্ন ছোড়েন, ‘আমি কি রোবট?’

নাসিরের ভাষ্য, বিয়ের পর আমার মধ্যে কি পরিবর্তন এসেছে, সেটা আমিও জানি না। হয়তো বা আমি একটু দায়িত্বশীল হয়েছি, যত্ন নিতে শিখেছি। তিনি বলেন, আমার দুটি ফোন, আর দুটি সিম। ৮০ জন গার্লফ্রেন্ড থাকবে, আমি কি রোবট নাকি?

তিনি যোগ করেন, কিছু কিছু ইউটিউবার রয়েছে, যারা কিছু জিনিসকে এমনভাবে উপস্থাপন করে যেন ভিউ বেশি হয়। এডিট করে কত মেয়ের সঙ্গে আমার ছবি যোগ করে দিয়েছে। অন্যরা আমাকে কি মনে করলো, তাতে আমার কিছু যায়-আসে না। আমরা ভালো আছি, এটাই আমাদের কাছে বড় কথা।

নাসিরের দাবি, আমাদের এখন একটা সন্তান আছে। তাকে নিয়ে এখন আমাদের সবকিছু। বাংলাদেশের মানুষ তো অনেক বেকার। তারা মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে মজা নিতে পছন্দ করে। হয়তো এখন অন্য কোনো ইস্যু পেয়েছে, সেটার ওপর ঝাঁপিয়ে পড়ছে। যারা ট্রল করে, সমালোচনা করে; তারা শুধু কিছু সংখ্যক মানুষ।

ডানহাতি নাসির সবশেষ ২০১৮ সালে জাতীয় দলের জার্সিতে খেলেছিলেন। তবে ঘরোয়া ক্রিকেটে বেশ ফর্মে আছেন এই তারকা ক্রিকেটার। ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) চলতি আসরেও দারুণ ছন্দে আছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles