22.1 C
Toronto
শুক্রবার, জুলাই ১২, ২০২৪

‘এটাই আমার জীবনের শেষ রিল’ বলার পরে পাওয়া গেল মরদেহ

‘এটাই আমার জীবনের শেষ রিল’ বলার পরে পাওয়া গেল মরদেহ
<br >মুসকান

শয়নকক্ষ থেকে উদ্ধার করা হয়েছে ভারতের ফ্যাশন ডিজাইনার মুসকান নারাংয়ের ঝুলন্ত মরদেহ। গত শুক্রবার সকালে মোরদাবাদে নিজের বাড়ির শোওয়ার ঘর থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। যদিও ঘর থেকে কোনো সুইসাইড নোট উদ্ধার হয়নি।

আত্মঘাতী হওয়ার এক দিন আগেই নিজের ইনস্টাগ্রামে একটি ভিডিও আপলোড করেছিলেন মুসকান। ওই ভিডিও থেকে সূত্র খোঁজার চেষ্টা চালাচ্ছে পুলিশ। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, মোরদাবাদের সিভিল লাইনে পরিবারের বাকি সদস্যদের সঙ্গেই থাকতেন আত্মঘাতী ফ্যাশন ডিজাইনার। দেরাদুনের একটি ইনস্টিটিউট থেকে ফ্যাশন ডিজাইনিংয়ের কোর্স করা মুসকান মুম্বাইয়ে একটি সংস্থায় কর্মরত ছিলেন। হোলির ছুটিতে বাড়ি আসেন। তারপর আর মুম্বাইয়ে ফিরে যাননি। বৃহস্পতিবার রাতে পরিবারের সদস্যদের সঙ্গে খাওয়াদাওয়ার পর নিজের ঘরে শুতে চলে যান।

শুক্রবার সকালে ঘরের দরজা না খোলায় পরিবারের বাকি সদস্যরা তাকে ডাকাডাকি করতে থাকেন। কিন্তু ভেতর থেকে কোনো সাড়া না মেলায় দরজা ভেঙে ভিতরে ঢোকেন তারা।

ঘরের মধ্যেই গলায় ফাঁস লাগিয়ে ঝুলতে দেখা যায় মুসকানকে। সঙ্গে সঙ্গেই পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ পৌঁছে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়ে দেয়। আত্মঘাতী হওয়ার এক দিন আগেই ইনস্টাগ্রামে একটি রিল পোস্ট করেছিলেন মুসকান। তাতে তাকে বলতে শোনা যায়, ‘এটাই হয়তো আমার জীবনের শেষ রিল। এর পরে আপনারা আমাকে আর দেখতে পাবেন না। সবাই বলে, জীবনে কোনো সমস্যা হলে সবাইকে সেই সমস্যা খুলে বলো। সমাধান হয়ে যাবে। আমিও আমার জীবনের সমস্যা খুলে বলেছিলাম। কিন্তু পরিবারের সদস্য, বন্ধুবান্ধব―কাউকে কিছু বোঝাতে পারিনি।’

- Advertisement -

Related Articles

Latest Articles