9.7 C
Toronto
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

বিচ্ছেদের পর ছোট মেয়েকে নিয়ে একা অভিনেত্রী, বাসা ভাড়া দেয়নি কেউ

বিচ্ছেদের পর ছোট মেয়েকে নিয়ে একা অভিনেত্রী, বাসা ভাড়া দেয়নি কেউ

ভারতীয় টেলি তারকা চারু অসোপা। ২০১৯ সালে বেশ ধুমধাম করে বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের ভাই রাজীবকে। কিন্তু সংসার শুরু হতে না হতেই তা ভেঙে যায়। যদিও তার আগেই জন্ম নেয় মেয়ে জিয়ানা।

- Advertisement -

একপর্যায়ে মেয়েকে নিয়ে আলাদা থাকতে শুরু করেন চারু। তবে মেয়েকে নিয়ে এক থাকতে বেশ ঝামেলায় পড়েন ছোট পর্দার এ অভিনেত্রী। কোথাও বাসা ভাড়া পাচ্ছিলেন না তিনি।

চারুর কথায়, মুম্বাইয়ে অভিনেত্রী, তার ওপর সিঙ্গেল মাদারের বাড়ি ভাড়া পাওয়া বেশ কষ্টসাধ্য। কেউ বাড়ি ভাড়া দিতে চান না। অনেক দিন ধরেই বাড়ি খুঁজছিলাম। রোদে বেরিয়ে বেরিয়ে ফ্ল্যাট দেখেছি। অনেকেই আমাকে ফিরিয়ে দিয়েছেন। কারণ, আমি একা মা।

বিচ্ছেদের পর ছোট মেয়েকে নিয়ে একা অভিনেত্রী, বাসা ভাড়া দেয়নি কেউ

এ নিয়ে সমাজের কাছে প্রশ্ন তোলেন চারু। মুম্বাইয়ের মতো জায়গায় অভিনেত্রীরা যদি থাকার জায়গা না পান, তাহলে কোথায় পাবেন? খুব কষ্ট করে একটি এক রুমের ফ্ল্যাট ভাড়া করেছিলেন তিনি। কিন্তু মেয়ে বড় হচ্ছে, এ অল্প জায়গায় হয় না, তাই একটি দুই রুমের ফ্ল্যাটে উঠেছেন।

রাজীব-চারুর বিয়েতে সেসময় উপস্থিত ছিলেন বোন সুস্মিতা সেন। নিজে দাঁড়িয়ে থেকে বিয়ে দেন তাদের। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই তাদের দাম্পত্য কলহের কথা প্রকাশ্যে আসে। ২০২১ সালে জন্ম নেয় মেয়ে জিয়ানা। তার পরই যেন চরমে ওঠে পারিবারিক সংঘাত। রাজীবের বাড়ি ছেড়ে বেরিয়ে আসেন চারু। এরপর থেকেই আলাদা থাকতে শুরু করেন। অবশ্য দু’জনেই তাদের সম্পর্ককে আরও একটা সুযোগ দিতে চেয়েছিলেন। তাই আবারও একসঙ্গে থাকা শুরু করেন, কিন্তু তা দীর্ঘস্থায়ী হয়নি।

আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, কখনও ভাব কখনও আড়ি, এমন এক জটিল সম্পর্কে থাকায় বেশ কটাক্ষের মুখে পড়তে হয়েছে চারুকে। শুধু তাই নয়, পোশাক নিয়েও বিভিন্ন সময় বিরুপ মন্তব্য শুনতে হয়েছে অভিনেত্রীকে।

তবে এখন সব কিছু সামলে মেয়েকে নিয়ে এগিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles