11.8 C
Toronto
শনিবার, মে ১১, ২০২৪

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে সারাদিন

রাশিফলে দেখে নিন, কেমন কাটবে সারাদিন
ফাইল ছবি

সব শাস্ত্রের মতো জ্যোতিষশাস্ত্রেরও কিছু একক আছে। জন্মরাশি সেই এককগুলোর একটি। পৃথিবীকে কেন্দ্র করে চন্দ্রের আবর্তন পথকে ৩৬০ ডিগ্রি সমমানের একটি বৃত্ত আকারে এঁকে ১২টি অংশে বিভক্ত করলে প্রায় ৩০ ডিগ্রি সমমানের যে বৃত্তচাপ পাওয়া যায় তার প্রত্যেকটিকে এক একটি রাশি বলা হয়। রাশিচক্র ১২টি রাশি আছে। রাশিচক্রকে ভাগ্যরেখাও বলা হয়। আজ ১৮ এপ্রিল ২০২৩, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার নববর্ষের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: সুখবর দিয়ে দিন শুরু হতে পারে। সম্পত্তি নিয়ে পরিবারের তীব্র অশান্তি হতে পারে। মানসিক ও শারীরিক স্বাস্থ্য বিঘ্নিত হতে পারে। নতুন কাজ শুরুর সুযোগ পাবেন। বৈশাখ ও রমজানের দিনে বাড়িতে অতিথি আসতে পারে।

- Advertisement -

বৃষ: চাকরি ও ব্যবসায় সচেতন হতে হবে, না হলেই বিপদ। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। মনে তিক্ততা জন্মাতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। বিবাহিত ব্যক্তিরা আজকের দিনে সংসারের প্রতি বিশেষ নজর দেবেন।

মিথুন: দীর্ঘদিনের কোনো কাজ ফেলে না রেখে আগে সেটা শেষ করুন। নিজের ভালোলাগার কাজ করার সময় পাবেন। পরিবারের সদস্যরা আপনার কোনো সামাজিক কাজ নিয়ে খুশি হবেন। বেশি অর্থ উপার্জন করতে পারবেন। প্রতিবেশীর সঙ্গে বিবাদ হতে পারে।

কর্কট: টাকা পসসা ভালোই রোজগার হবে। ব্যয় কিছুটা কমবে। চাকরির ক্ষেত্রে ভালো সুযোগের সঙ্গে বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সম্ভাবনা আছে। আপনার ব্যক্তিত্ব অন্যদের ভালো কাজে উৎসাহ দেবে। দিনের শুরুটা খারাপ হতে পারে।

সিংহ: কাছের বন্ধু ও আত্মীয়দের কাছ থেকে নিজের ব্যাপারে কোনো ভালো কথা শুনবেন। যারা কাজের খোঁজ করছেন তারা বন্ধুদের কাছ থেকে ভালো কাজের সুযোগ পাবেন। পরিবারের কেউ আপনার সঙ্গে সময় কাটাবে সন্ধ্যাবেলা। নিজের মানসিক স্বাস্থ্যের যত্ন নিন।

কন্যা: ভালোবাসার মানুষের কাছ থেকে সুখবর পেতে পারেন। আয়ের সঙ্গে ভারসাম্য রেখে ব্যয় করতে পারবেন না। অবসর সময় নিজের শখ পূরণে কাজে লাগাতে পারেন। বাড়িতে অতিথির আগমন ঘটবে। প্রিয়জনের সঙ্গে ভুল বোঝাবুঝির অবসান ঘটবে।

তুলা: কাছের মানুষদের সঙ্গে ঝামেলায় জড়াতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি ভালো ফল আনবে। পরিবারের ছোট সদস্যের শিক্ষা সংক্রান্ত বিষয়ে ভালো খবর পাবেন। নববর্ষে পরিবার ও বন্ধুদের সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ।

বৃশ্চিক: কাজের জায়গার শত্রুরাও প্রশংসা করবে আপনার। সঞ্চিত অর্থ পরিবারের বয়স্কদের শারীরিক কাজে ব্যবহার করতে হতে পারে। পরিবারের সঙ্গে ভালো সময় কাটানোর সুযোগ পাবেন। স্ত্রীর সঙ্গে অহেতুক ঝামেলা এড়িয়ে চলা ভালো।

ধনু: ভালোবাসার মানুষের জন্য সময় বের করতে পারবেন। আত্মীয়রা ঋণ নিয়ে ফেরত দিতে দেরি করবে। অফিস থেকে ফেরার সময় কোনো কারণে অর্থ ব্যয় হতে পারে। অতিরিক্ত সময় সামাজিক কাজে ব্যয় করলে সুনাম বাড়বে।

মকর: অবসরে সঙ্গীর সঙ্গে সময় কাটান। পারিবারিক কোনো বিবাদ হলে তা এড়িয়ে যান। ভালোবাসার মানুষের কাছ থেকে সারপ্রাইজ পেতে পারেন। বাড়িতে অতিথির যোগ রয়েছে। সেই সঙ্গে ব্যয়ও বাড়বে।

কুম্ভ: অসুস্থ আত্মীয়ের জন্য মানসিক উদ্বেগ থাকবে। বেশি অর্থ উপার্জনের সুযোগ পাবেন। পারিবারিক শান্তি বজায় থাকবে। আপনার ব্যবহার অন্যদের মুগ্ধ করবে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য হতে পারে।

মীন: শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ নয়। অফিসে পদস্থদের কাছ থেকে অনেক প্রশংসা পাবেন। বন্ধুদের সঙ্গে ঝগড়া করে মূল্যবান সময় নষ্ট করবেন না। পরিবারের সবার সঙ্গে সুন্দর দিন কাটানোর সুযোগ পাবেন। ছুটির দিনে ঘুরতে যাওয়ার যোগ আছে।

- Advertisement -

Related Articles

Latest Articles