18.4 C
Toronto
রবিবার, মে ১৯, ২০২৪

সিনেমার বাইরে কেবল একবারই কেঁদেছিলেন ঐশ্বরিয়া, কিন্তু কেন

সিনেমার বাইরে কেবল একবারই কেঁদেছিলেন ঐশ্বরিয়া, কিন্তু কেন
<br >বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন

চরিত্রের প্রয়োজনে ক্যামেরার সামনে কাঁদতে হয় অনেক অভিনেত্রীকেই। কিন্তু বাস্তব জীবনে একবার সত্যি সত্যিই কেঁদেছিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের খবরে বলা হয়, এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানায়, পড়াশোনায় মেধাবী ছিলেন তিনি, ক্লাসে বরাবরই প্রথম হতেন। তা নিয়ে প্রচ্ছন্ন গর্বও ছিল মনে। যখন ঐশ্বরিয়া দশম শ্রেণির আইসিএসসি বোর্ডের পরীক্ষা দেন, সবাই মনে করেছিলেন প্রথম হবেন তিনি।
advertisement

- Advertisement -

কিন্তু ফল প্রকাশের পর দেখা যায়, তিনি অষ্টম স্থান অধিকার করেছেন। সেই প্রথম ব্যর্থতায় কান্না আসে এই অভিনেত্রীর। পরেও কষ্ট পেয়েছেন যতবার তার মনে পড়েছে।

অভিনেত্রী বলেছিলেন, ‘আমি ভালো ছাত্রী ছিলাম। ভালো মেয়ে, পড়াশোনায় ভালো এই উপমাগুলো আমার সঙ্গে জড়িয়ে গিয়েছিল। দশম শ্রেণির ফাইনাল পরীক্ষায় প্রথম হব, এটাই সবাই প্রত্যাশা করেছিলেন। কিন্তু ফল প্রকাশের পর দেখা গেল অষ্টম স্থান পেয়েছি। খুব কষ্ট হয়েছিল। এর আগে প্রথম হওয়ার মূল্যটাই বুঝতে পারিনি।’ তিনি আরও বলেন, ‘যদিও আমার পার্সেন্টেজ খারাপ ছিল না, তবু একটা তুচ্ছ ইগো কাজ করছিল মনে। অষ্টম হলেও অন্যদের সঙ্গে নম্বরের পার্থক্য ছিল সামান্যই।’

তার কথায়, সে এতদিন অন্যদের প্রত্যাশা পূরণ করার জন্য বেঁচেছে, নিজের জন্য ভাবেনি। নিজের জন্য কোনো লক্ষ্য স্থির করেনি। সেবারই প্রথম কান্নায় ভেঙে পড়েছিলেন এই অভিনেত্রী।

পড়াশুনায় ভালো হওয়া সত্ত্বেও ঐশ্বরিয়া পরবর্তী সময়ে হয়েছিলেন বিশ্বসুন্দরী। এরপর এসে পড়েন অভিনয় জগতে। বচ্চন পরিবারে পুত্রবধূ হিসেবে তার নতুন যাত্রা শুরু হয়। অভিষেক-জয়াকে শেষবার পর্দায় দেখা গেছে ২০২২ সালে, ‘পোন্নিয়ান সেলভান ১’ ছবিতে। সিনেমার দ্বিতীয় ভাগের ট্রেলারও মুক্তি পেয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles