15.3 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

অবশেষে স্ত্রী জানলেন তার ‘মৃত স্বামী’ অন্য নারীর সঙ্গে!

অবশেষে স্ত্রী জানলেন তার ‘মৃত স্বামী’ অন্য নারীর সঙ্গে!
অ্যানেসা রোসি

সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার এক নারী তার জীবনের তিক্ত ও বেদনাদায়ক অভিজ্ঞতা শেয়ার করেছেন। আর সেই ভিডিও এখন ভাইরাল। খবর এনডিটিভির

অ্যানেসা রোসি নামের ওই নারী অভিযোগ করেছেন, তার স্বামী মৃত্যুর নাটক করেছেন। মেক্সিকোতে অন্য এক নারীর সঙ্গে একসঙ্গে থাকতে তার স্বামী এমন করেছেন বলে দাবি করেন তিনি।

- Advertisement -

রোসি জানান, পুলিশ দাবি করে কিছু ব্যক্তির পক্ষ থেকে তাকে বলা হয় ২০২২ সালের জানুয়ারিতে তার স্বামী আত্মহত্যা করেছেন। এরপর তিনি তার স্বামীর অন্ত্যেষ্টিক্রিয়ার পরিকল্পনায় সহায়তা করেছিলেন তবে তার স্বামীর পরিবারের পক্ষের কারণে তা আর হয়ে উঠেনি।

রোসি আরও জানান, তার স্বামীর মৃত্যুর সংবাদ শুনে দুই মাসে শোকে কাটান। তার মৃত্যুর জন্য নিজেকেও দোষারোপ করেন, একটা সময় নিজেকে শেষ করে দেওয়ার চিন্তা করেন রোসি।

তবে মার্চে রোসি আবিষ্কার করেন, তার স্বামী আসলে মারা যায়নি। তিনি বেঁচে আছেন এবং অন্য নারীর সঙ্গে সংসার করছেন।

পরবর্তীতে রোসির স্বামী এই নিয়ে তার বক্তব্য জানিয়েছেন। টিম নামের ৪১ বছর বয়সী ওই ব্যক্তি জানান, সামাজিক যোগাযোগ মাধ্যম তিনি ব্যবহার করেন না। তিনি তার মৃত্যুর সংবাদ রোসির মায়ের কাছ থেকে শুনেছেন।

টিম তার বিরুদ্ধে আনা সকল অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, যখন তার মা আমায় ফোন করে আমি বেঁচে আছি কি না যাচাই করার জন্য তখন আমি এই বিষয়ে জানতে পারি। এ সময় টিম রোসিকে একজন মিথ্যাবাদী হিসেবে অভিহিত করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles