14.5 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে

রোববার কী আছে ভাগ্যে, জেনে নিন রাশিফলে
ছবি প্রতীকী

আজ রোববার, ২ এপ্রিল ২০২৩। আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক খেয়াল রাখতে হবে আর কোন ক্ষেত্র থেকে আপনাকে বেঁচে চলতে হবে, কোন বিষয়টি আজ আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে। চলুন দেখে নেয়া যাক আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে –

মেষ: কর্মস্থলে নিজের মতামত প্রকাশ না করাই ভালো হবে। স্ত্রীর কাছ থেকে আঘাতজনক ব্যবহার পেতে পারেন। ভালো ব্যবহারের দ্বারা অন্যকে প্রভাবিত করতে পারবেন। ইচ্ছা পূরণ হওয়ার দিন। সন্তানের জন্য খরচ বাড়তে পারে। বাবার শরীর নিয়ে চিন্তা বাড়বে। ব্যবসায় বিশেষ লাভের সম্ভাবনা রয়েছে।

- Advertisement -

বৃষ: অর্থনৈতিক সমস্যার সম্মুখীন হতে হবে। সন্তানদের জন্য কোনো সুখবর আসতে পারে। লেনদেনের ব্যাপারে সতর্ক থাকুন। নিজের সুবিধার জন্য কোনো কাজ করতে হবে। দূরে ভ্রমণ হতে পারে। বাড়তি খরচের জন্য সঞ্চয় কম হবে। ভালো কোনো কাজের জন্য সুনাম বাড়তে পারে। বাড়িতে চুরির ভয় আছে।

মিথুন: হাঁটাচলা খুব সাবধানে করবেন। শত্রুরা ক্ষতি করতে ব্যর্থ হবে। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা থাকলে কেটে যাবে। বাড়তি কিছু খরচ হতে পারে। চোখের রোগ বাড়তে পারে। সারা দিন কর্মব্যস্ততার মধ্যে কাটবে। পথে কোনো বিভ্রাটে পড়তে হতে পারে। জমি বা সম্পত্তি ক্রয়-বিক্রয় করার শুভ দিন।

কর্কট: আত্মীয়দের সঙ্গে দেখা হওয়ার সুযোগ আসতে পারে। স্ত্রীর বেহিসাবি খরচে সংসারে অশান্তি হতে পারে। নিজের বুদ্ধিতে কর্মস্থানে উন্নতি হতে পারে। যানবাহন বা জমি, কোনো কিছু কেনার আগে ভাবনাচিন্তা করা প্রয়োজন। অতিরিক্ত ক্রোধ আপনার কাজে ব্যাঘাত ঘটাতে পারে। পুলিশি ঝামেলায় যাবেন না। শারীরিক কষ্টের জন্য কাজের ক্ষতি হতে পারে। বন্ধুদের বিরোধিতা থেকে সাবধান থাকুন।

সিংহ: ব্যবসায় আমূল পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। সংসারে আর্থিক টানাপড়েন থাকলেও তা মিটে যাবে। উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি বজায় থাকবে। অযথা কোনো ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। নিজের সমস্যার কথা কাউকে না বলাই ভালো। আপনার চেয়ে বয়সে ছোট কারও কাছ থেকে উপকার নিতে হতে পারে। বাড়িতে অতিথি আসতে পারেন।

কন্যা: আর্থিক অবস্থার খুব একটা উন্নতি হবে না। দাম্পত্য জীবন সুখেই কাটবে। বাড়তি কিছু পাওনার আশায় ক্ষতি হতে পারে। সন্তানদের কাছ থেকে সাহায্য পেতে পারেন। দীর্ঘদিনের অসুখ থেকে মুক্তি পেতে পারেন। কর্মে আলস্য দেখালে অনেক ক্ষতি হতে পারে। প্রেমে অশান্তি হতে পারে। ব্যবসায় বাড়তি বিনিয়োগ না করাই শ্রেয়।

তুলা: সামান্য ভুল বড় ক্ষতি ডেকে আনতে পারে। ভ্রমণে অযথা হয়রানি হতে পারেন। কাউকে সুপরামর্শ দিতে গিয়ে অপমানিত হতে পারেন। মা-বাবার সঙ্গে অকারণে ঝামেলা বাধতে পারে। শ্বশুরকুলকে সাহায্য করতে হতে পারে। সন্তানের চাকরি প্রাপ্তির সম্ভাবনা আছে। ব্যয়ের পরিমাণ বাড়তে পারে। সারা দিন ব্যবসা গতানুগতিকভাবেই চলবে। ভাই-বোনের কাছ থেকে ভালো সাহায্য পেতে পারেন।

বৃশ্চিক: বৈদ্যুতিক জিনিসপত্র থেকে একটু সাবধান। খুব বুঝে না চললে অতিরিক্ত অর্থব্যয় হতে পারে। হঠাৎ কোনো আইনি ঝামেলায় ফেঁসে যেতে পারেন। কাউকে বেশি উদারতা দেখাতে না যাওয়াই ভালো হবে। বাড়ির বয়স্কদের চিকিৎসার জন্য সময় ব্যয় হবে। রক্তপাত থেকে সাবধান থাকুন। সবার সঙ্গে খুব বুঝে কথা বলুন। কারও কাছ থেকে ব্যবসায় উপকার পেতে পারেন। কোনো উচ্চপদস্থ ব্যক্তির কাছে অকারণে অপমানিত হতে পারেন। কোনো নিয়ম লঙ্ঘন করার জন্য আপনাকে বিপদে পড়তে হতে পারে।

ধনু: কোনো অসৎ লোকের জন্য আপনার বদনাম হতে পারে। শত্রুরা আপনাকে অপদস্থ করতে পারে। সন্তানদের নিয়ে চিন্তা বাড়বে। কারও সঙ্গে ব্যক্তিগত আলোচনা করতে গেলে অশান্তি হতে পারে। কোনো দামি জিনিস সামলানোর দায়িত্ব আপনার হাতে আসতে পারে। লটারি থেকে কিছু আয় হতে পারে। কোনো ক্ষত থেকে কষ্ট বাড়তে পারে।

মকর: সামাজিক সুনাম বাড়তে পারে। কোনো হারানো জিনিস উদ্ধার হতে পারে। কোনো বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। প্রেমে বিশ্বাস ফিরে আসতে পারে। আপনার মধুর ব্যবহার সবাইকে আকৃষ্ট করবে। কোনো জরুরি সিদ্ধান্ত নেয়ার আগে স্ত্রীর সঙ্গে পরামর্শ করুন। প্রেমের বিবাদ মিটে যেতে পারে। ব্যবসার চাপে সংসারে সময় না দেয়ায় বিবাদ। পুরনো কোনো আশা নষ্ট হতে পারে। কারও কুপ্রভাবে সংসারে অশান্তি হতে পারে।

কুম্ভ: আপনাকে অবাক করে দেয়া কোনো সুখবর আসতে পারে। কাউকে টাকা ধার দেবেন না। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। মায়ের দায়িত্ব পালন না করায় মতান্তর হতে পারে। সংগীতচর্চায় হাল ছাড়লে মুশকিল। উচ্চশিক্ষার ক্ষেত্র খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে সংসারে অশান্তি হতে পারে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ প্রয়োজন। সংসারের ব্যয় বাড়তে পারে। গরিব মানুষের জন্য কিছু করতে পেরে আনন্দ লাভ। ব্যবসায় সুখবর আসতে পারে। রক্তচাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। সাংসারিক কারণে মানসিক যন্ত্রণা বাড়তে পারে।

মীন: সম্পত্তি নিয়ে সমস্যা মিটে যেতে পারে। অপরের উপকার করতে গিয়ে বিপদ হতে পারে। মামলা-মোকদ্দমা হওয়ার আশঙ্কা রয়েছে। কোনো কাজের জন্য পরিবারের কাছে সুনাম পাবেন। লাগাম ছাড়া আশায় অর্থব্যয় হতে পারে। ন্যায্য পাওনা আদায় না হওয়ায় নৈরাশ্য। পেটের যন্ত্রণা বাড়তে পারে। দামি ভোজনের জন্য খরচ বাড়তে পারে। প্রিয়জনের কাছ থেকে ভালোবাসা পাবেন। গাড়িচালকদের জন্য দিনটি শুভ। ব্যয় বাড়তে পারে।

- Advertisement -

Related Articles

Latest Articles