16.4 C
Toronto
শনিবার, মে ৪, ২০২৪

ভাড়া করা বিমানে গিয়েও দিল্লি ক্যাপিটালসের একাদশে নেই মুস্তাফিজ

ভাড়া করা বিমানে গিয়েও দিল্লি ক্যাপিটালসের একাদশে নেই মুস্তাফিজ
মুস্তাফিজুর রহমান

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) খেলতে ভাড়া করা বিমানে ভারতে গিয়েছেন মুস্তাফিজুর রহমান। শনিবার সকাল ৮টায় একটি চাটার্ড ফ্লাইটে তিনি ঢাকা ছাড়েন। ভারতে পৌঁছেই দিল্লি ক্যাপিটালসের সঙ্গে যোগ দেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত দিল্লি ক্যাপিটালসের হয়ে মৌসুমের প্রথম ম্যাচে একাদশে নেই মোস্তাফিজ।

তবে আইপিএলে একাদশে না থাকলেও ইমপ্যাক্ট ক্রিকেটার হিসেবে ক্রিকেটারদের খেলার সুযোগ থাকে। তবে লক্ষ্ণৌ সুপারজায়ান্টসের বিপক্ষে ইমপ্যাক্ট ক্রিকেটারদের তালিকাতেও মোস্তাফিজের নাম নেই।

- Advertisement -

মুস্তাফিজ ছাড়া দিল্লি দলে বিদেশি পেসার আছেন আরো দুজন। তারা হলেন দক্ষিণ আফ্রিকার এনরিখ নর্কিয়া ও লুঙ্গি এনগিদি। নেদারল্যান্ডসের বিপক্ষে ওয়ানডে সুপার লিগের কারণে দুজনই এখন প্রোটিয়া দলের সঙ্গে রয়েছেন। তাই লখনৌর বিপক্ষে টাইগার পেসারের খেলার বেশ ভালো সম্ভাবনা ছিল। হয়তো সে কারণেই তড়িঘড়ি করে কাটার মাস্টারকে উড়িয়ে নিয়েছিল দিল্লি। কিন্তু শেষমেষ আর তা হয়ে ওঠেনি।

গত মৌসুমে দিল্লির হয়ে ৮টি ম্যাচ খেলেছিলেন মুস্তাফিজ। তাতে ৭.৬৩ ইকোনমিতে তিনি নেন ৮ উইকেট। অবশ্য এবার ততটা ফর্মে নেই এ পেসার। দেশের হয়ে এ বছর ৯ ম্যাচ খেলে তিনি নিতে পেরেছেন কেবল ৪ উইকেট।

এদিকে আইপিএলে কলকাতা নাইট রাইডার্সে সুযোগ পাওয়া বাকি দুই ক্রিকেটার সাকিব আল হাসান এবং লিটন কুমার দাসের যাওয়া এখনো অনিশ্চিত। বিসিবি এখনও তাদের এনওসি দেয়নি।

- Advertisement -

Related Articles

Latest Articles