8.2 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

দিনে বিচারক রাতে পর্ন তারকা, হারালেন চাকরি

দিনে বিচারক রাতে পর্ন তারকা, হারালেন চাকরি
অভিযুক্ত বিচারক

৩৩ বছর বয়সী গ্রেগরি এ. লক। তিনি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক সিটির এক আদালতে বিচারক হিসেবে কর্মরত ছিলেন। কিন্তু সম্প্রতি তার বিরুদ্ধে চাঞ্চল্যকর অভিযোগ প্রকাশ্যে এসেছে।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, গ্রেগরি দিনে আদালতে তার দায়িত্ব পালন করলেও রাতের বেলা পর্নসাইটে পর্নতারকা হিসেবে কাজ করে অর্থ উপার্জন করতেন। এমন অভিযোগ আসার পরেই তাকে বরখাস্ত করা হয়েছে।

- Advertisement -

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়েছে, একাধিক পর্নসাইটে গ্রেগরির অ্যাকাউন্ট খোলা আছে। তিনি এক পর্নসাইটে মাসিক চার্জ হিসেবে তার গ্রাহকদের কাছ থেকে ১২ ডলার নিতেন। আরেক প্রাপ্তবয়স্ক সাইটে নিতেন প্রায় ১০ ডলার।

জানা যায়, লকের অ্যাকাউন্টে পর্নোগ্রাফি ও অ্যাডাল্ট পার্টির কয়েক ডজন ছবি এবং ভিডিও দেওয়া। এছাড়া চলতি বছরের জানুয়ারিতে লক টুইটারে এক্স-রেটেড ছবি এবং ভিডিও পোস্ট করে লিখেন, আমি একজন বিচারক।

লকের বিরুদ্ধের এমন একের পর এক অভিযোগ আসার পরেই তাকে বিচারক পদ থেকে বরখাস্ত করা হয়। তার বিরুদ্ধে অপেশাদারিত্বের অভিযোগ আনা হয়েছে।

নিউ ইয়র্ক সিটির আদালতের এক উচ্চ কর্মকর্তা বলেন, এ শহরের প্রতিটি স্তরের মানুষ আদালতের প্রতি পূর্ণ বিশ্বাস রাখেন, তবে গ্রেগরির মতো ব্যক্তিকে শীর্ষ আইনি পদে নিয়োগ করা আমাদের প্রতিষ্ঠানের পেশাদারিত্ব এবং নিরপেক্ষতার প্রতি জনগণের আস্থা নষ্ট করেছে।

- Advertisement -

Related Articles

Latest Articles