20.9 C
Toronto
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪

কয়েদির সঙ্গে উদ্দাম যৌনতা, ১৮ নারী কারারক্ষী বরখাস্ত

কয়েদির সঙ্গে উদ্দাম যৌনতা, ১৮ নারী কারারক্ষী বরখাস্ত
ছবি সংগৃহীত

যুক্তরাজ্যের বৃহত্তম কারাগার সম্পর্কে নেতিবাচক খবর প্রকাশ্যে এলো। কারাগারটিতে কয়েদিদের সঙ্গে যৌনতা ও মাদক কারবারের অভিযোগে ১৮ নারী কারারক্ষীকে বরখাস্ত করা হয়েছে। খবর ফক্স নিউজের।

২০১৭ সাল থেকে এইচএমপি বারউইন নামে কারাগারটি চালু হওয়ার পর থেকেই নানা কেলেঙ্কারির খবর পাওয়া গেছে। প্রতিবেদনে বলা হয়েছে, গত ছয় বছর ধরে নারী কারারক্ষীদের সঙ্গে কয়েদিদের যৌনতা, উত্তেজক ছবি পাঠানো, মাদক সরবরাহের মতো ঘটনা বারউইন কারগারে ঘটছে।

- Advertisement -

রিপোর্ট, কারাগার কর্তৃপক্ষ অভিযুক্ত ১৮ নারীকে বরখাস্ত করেছে। মিররের খবরে বলা হয়েছে, ২০১৯ সালের কেলেঙ্কারি ফাঁসের ঘটনায় তিনজনের জেল হয়েছে।

ব্রিটিশ ওই জার্নালের প্রতিবেদনে বলা হয়েছে, ২০১৯ সাল থেকে শুধুমাত্র এক জেল থেকেই এমন অভিযোগে ১৮ নারী কারারক্ষীকে বরখাস্ত বা পদত্যাগ করাতে বাধ্য করা হয়েছে।

এছাড়া ইংল্যান্ড ও ওয়েলসজুড়ে কারাগারে বন্দীদের সঙ্গে অন্তরঙ্গ সম্পর্ক রাখার অভিযোগে সর্বমোট ৩১ নারীকে চাকরিচ্যুত করা হয়েছে।

মিরর বলছে, এইচএমপি বারউইনের সাবেক রক্কী জেনিফার গ্যাভানকে অসদাচরণের জন্য গত বছরে আট মাসের জেল সাজা হয়েছে। তিনি অ্যালেক্স নামে এক কয়েদিকে একটি ফোন দেওয়ার বিনিময়ে ১৯ হাজারের বেশি টাকা নেন। পরবর্তীতে এই ফোনের মাধ্যমে তারা একে অপরের উত্তেজক ছবি আদান প্রদান করেছেন।

- Advertisement -

Related Articles

Latest Articles